একসঙ্গে শুরু হলো পিজ্জার ৮ আউটলেট

IMG_5412‘সবারো’ একটি নিউইয়র্ক ভিত্তিক পিজারিয়া, সম্প্রতি  ওয়েস্টিনে একটি গালা ইভেন্টের মাধ্যমে একইসঙ্গে আট নতুন শাখার উদ্বোধন  করেছে। অনুষ্ঠানে স্বনামধন্য ব্যক্তিবর্গ, তারকা এবং বিশিষ্ট প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এই প্রথমবারের মত কেউ একযোগে ঢাকা শহরের বিভিন্ন অভিজাত এলাকায় একাধিক সংখ্যক  শাখা খোলার পদক্ষেপ গ্রহণ করেছে। এটি শহর জুড়ে একটি কিআর কোড প্রচারাভিযানের মাধ্যমে একটি ভিন্নধর্মী প্রচার শুরু করে, যেখানে সমস্ত অংশগ্রহণকারীকে পুরস্কৃত করা হয়  এবং তাদের মধ্যে একজন সৌভাগ্যবান বিজয়ী ঢাকা-নিউ ইয়র্ক-ঢাকা ট্রিপ  টিকিট জিতে নেন।

সেপ্টেম্বর  মাসের কিউআর কোড প্রচারাভিযানের মাধ্যমে, সবারো তাদের শহর বিস্তৃত ৮টি শাখার বিশাল উদ্বোধনের মাধ্যমে সকলের দৃষ্টি আকর্ষণ করে।

ঢাকা থেকে নিউ ইয়র্কের উভয়মুখী এই যাত্রার ভাগ্যবান বিজয়ীর নাম ওয়াসিম আকরাম।তিনি পূবালী ব্যাংকের বৈদেশিক বানিজ্য বিভাগে জুনিয়র অফিসার হিসেবে কর্মরত আছেন। এরকম আকর্ষণীয় পুরষ্কারপ্রাপ্তিতে তিনি অত্যন্ত আনন্দিত।

সবারো বাংলাদেশে প্রথম নিউ ইয়র্ক ধারার পিজারিয়া যারা বর্তমানে বাংলাদেশ সহ বিশ্বের ৩৩টি দেশ জুড়ে ৮০০টিরও বেশি শাখা নিয়ে অত্যন্ত সুনামের সাথে তাদের পিজ্জা শিল্প পরিচালনা করে যাচ্ছে। এটি গত দুই বছর যাবত বাংলাদেশে অত্যন্ত বিশ্বস্ততার সাথে বিপুল সংখ্যক নিয়মিত গ্রাহক অর্জন করেছে এবং দৃঢ়বদ্ধভাবে শ্রেষ্ঠ গ্রাহক সেবা বজায় রেখেছে।