ঘরে বসেই পাওয়া যাবে ওয়াটার পিউরিফায়ার

Wanzaএখন থেকে ঘরে বসেই পাওয়া যাবে আন্তর্জাতিক মানের ওয়াটার পিউরিফায়ার। অনলাইন শপিং পোর্টাল দারাজের সাথে এ সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে ওয়ানযা লিমিটেডের। ওয়ানযার উৎপাদিত  ওয়াটার ফিল্টার দেশের সব স্তরের মানুষের কাছে সুলভ মূল্যে পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করবে দারাজ বাংলাদেশ লিমিটেড। দারাজের মাধ্যমে ক্রেতারা ঘরে বসেই কিনতে পারবেন এই পণ্য।

রাজধানীর বনানীতে অবস্থিত দারাজ বাংলাদেশের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানটি উদ্বোধন করেন দারাজ বাংলাদেশের কমার্শিয়াল হেড ফুয়াদ আরেফিন। ওয়ানযা লিমিটেডের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন  চিফ এক্সিকিউটিভ অফিসার শেখ আমিনুর রহমান। দারাজ বাংলাদেশ লিমিটেডের পক্ষে আরও উপস্থিত ছিলেন কনজিউমার ইলেক্ট্রনিক্স অ্যান্ড হোম ফারনিশিং বিভাগের ক্যাটাগরি ম্যানেজার জিশান সুলতান, ওয়ানযা লিমিটেডের পক্ষে হেড অব ডিস্ট্রিবিউশন এস এম রায়হান এবং হেড অব বিজনেস সেলস এশতেশাম হায়দার।

দারাজ বাংলাদেশের কমার্শিয়াল হেড ফুয়াদ আরেফিন বলেন, ‘ দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম আর ওয়ানযা লিমিটেড হাতে হাত মিলিয়ে চেষ্টা করছে ঢাকাবাসীর হাতে উন্নতমানের পণ্য পৌঁছে দিয়ে তাদের জীবনযাত্রার মান উন্নত করতে। আমি বিশ্বাস করি একসঙ্গে কাজ করলে মানুষের জন্য এমন অনেক কাজ আমরা করতে পারব।’