মুম্বাই চলচ্চিত্র উৎসবের ফ্যাশন

মুম্বাই চলচ্চিত্র উৎসব (মামি) শুরু হয়েছে ১২ অক্টোবর। চলবে ১৮ তারিখ পর্যন্ত। আন্তর্জাতিক এই উৎসবে বলিউডের তারকাদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। তাদের ফ্যাশন সচেতনতাও আলোচনার জন্ম দেয়। যে সব তারকা তাদের নিজস্ব স্টাইলে দর্শক মন জয় করেছেন, তাদের কয়েকজনের কথা জেনে নেই চলুন-

কঙ্গনামুম্বাই চলচ্চিত্র উৎসবে ইন্টারন্যাশনাল ডিজাইনার উলয়ানা সেরগেনকোর ডিজাইন করা ড্রেসে কঙ্গনা রানাউতকে বেশ আবেদনময়ী লাগছিলো। ঐ পোশাকের সঙ্গে মানানসই সিলভার পাম্প হিলে তাকে আরও আকর্ষণীয় হট লেগেছে।

ডায়ানা পেন্টিআরেক উঠতি বলিউড অভিনেত্রী ডায়ানা পেন্টি পরে আসেন নিখিল থামপির ডিজাইন করা কালো গাউন। শোলডারের দু’পাশে গোল্ডেন স্লিভ ড্রেসটিকে অতুলনীয় করে তুলেছে। পায়ে মানানসই ইনটোটো ব্রান্ডের কালো হিল পরেন ডায়ানা।

অদিতি রাউস্নিগ্ধ সুন্দরী অদিতি রাও হায়দারিকেও খুব আকর্ষণীয় লেগেছে। মার্কস এন্ড স্পেন্সারসের কালো ফুল স্লিভ টপ আর তারুণ তাহিলিয়নির স্কার্ট পরেন তিনি।

শ্রীদেবিশ্রীদেবী ইদানিং অনেক বেশি ফ্যাশন সচেতন। মামি ফিল্ম ফ্যাস্টিভালেও তাকে দেখা গেছে ভিন্ন এক ড্রেসে। অনামিকা খান্নার আউটফিট আর অ্যাকুয়া মেরিনের জুয়েলারিতে তাকে অল্প বয়সী নায়িকাদের চেয়ে কোনও অংশে কম মনে হয়নি।

নীতা আম্বানিভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির স্টাইলিশ সুন্দরী স্ত্রী নিতা আম্বানি অনুষ্ঠানে আসেন আবু জানি সন্দিপ খোসলার ডিজাইন করা শারারা স্যুট পরে। মানানসই ডায়মন্ড কানের দুলসহ তাকে খুব অভিজাত লেগেছে।

আমির খানঅনুষ্ঠানে সুপারস্টার আমির খানকেও লেগেছে খুব তারুণ্যদীপ্ত। সাদা শার্টের সঙ্গে নীল ভেস্ট ও ট্রাউজারে আমিরকে দেখে অনেক কম বয়সী লাগছিলো।

করণ জোহরকরণ জোহর তার পোশাক নিয়ে বেশ ভাবেন বলেই মনে হয় ইদানিং। বরাবরের মতো কালো স্যুটে তাকে বেশ অভিজাত লেগেছে।

তথ্যসূত্র: বোল্ডস্কাই, নিউজ এইটিন ডট কম।