ডেজার্ট বানিয়ে ডেনমার্ক ভ্রমণের সুযোগ

বাংলাদেশে প্রথমবারের আয়োজিত হচ্ছে ‘ডেজার্ট’ প্রতিযোগিতা। 'ড্যান কেক ডেজার্ট জিনিয়াস ২০১৮' নামে এই প্রতিযোগিতার আয়োজন করেছে ফুড ব্র্যান্ড ড্যান ফুডস লিমিটেড।

IMG_5915
ঢাকা ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে শুক্রবার (১৩ জুলাই) এই আয়োজনের উদ্বোধন ঘোষণা করা হয়। প্রতিযোগিতার বিচারকমণ্ডলী হিসেবে থাকছেন প্যান প্যাসিফিক সোনারগাঁও-এর স্যু-সেফ ফজলে রাব্বি এবং কালিনারি এক্সপার্ট আফরোজা নাজনিন সুমি। ঐদিন এই প্রতিযোগিতার সকল নিয়মকানুন সম্বোলীত একটি ওয়েবসাইটও (www.dessertgenious.club) চালু করা হয়। ১৫ জুলাই থেকে ৩১ আগষ্টের মধ্যে ওয়েবসাইট, ফেসবুক পেইজ ও কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অংশগ্রহণের জন্য আবেদন করা যাবে।
এই প্রতিযোগিতায় দেশের সকল জেলার আগ্রহী প্রতিযোগীরা অংশগ্রহণ করতে পারবেন। ৮টি বিভাগীয় জেলায় প্রাথমিক নির্বাচন  কার্যক্রম অনুষ্ঠিত হবে। সেখান থেকে সর্বশেষ ধাপের জন্য যোগ্য ২৫ জন প্রতিযোগী নির্বাচন করা হবে। সেখান থেকে প্রথম তিনজন হবেন ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস ২০১৮।’

IMG_6648
ড্যান ফুডস লিমিটেডের হেড অব মার্কেটিং মিনহাজ হোসেন জানান, প্রথম বিজয়ী পাবেন একজন সঙ্গীসহ ডেনমার্ক ভ্রমণ ও ডেনমার্কে অবস্থিত ড্যান কেকের ফ্যাক্টরি ঘুরে দেখার সুযোগ। দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী পাবেন নগদ অর্থ পুরস্কার।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ড্যান ফুডস লিমিটেড-এর চিফ অপারেটিং অফিসার ফিরোজ, হেড অব সেলস ইখতিয়ার রেজা, হেড অব ফিন্যান্স জোনায়েদ খান, হেড অব ফ্যাক্টরি মাহফুজ খান, স্যু-সেফ ফজলে রাব্বি এবং কালিনারি এক্সপার্ট আফরোজা নাজনিন সুমিসহ আয়োজক প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা।