বন্ধু দিবস নিয়ে ক্যাটস আই

cats eye frndship day Revere Collar Smart Casual Shirt (01)জনপ্রিয় কাট, ডিজাইন স্বতন্ত্র ডিজাইন নিয়ে গরম বান্ধব শার্ট এনেছে ক্যাটস আই। রিভিয়্যর কলারে পকেট বিহীন হাফ হাতা এই শার্টগুলো বেশ ট্রেন্ডি এবং সমকালীন প্রিন্ট বৈচিত্র্যতা নিয়ে তৈরি। বর্ণিল এই শার্টগুলো সুতি বা রেয়ন কাপড়ে এবং রেগুলার প্যাটার্ন অনুসরণ করে তৈরি।

 বন্ধু দিবসকে সামনে রেখে তরুণদের আড্ডার প্রিয় ফ্যাশন স্টেটমেন্ট হতে পারে শার্টগুলো। তবে, নতুন পোশাক ছাড়াও ক্রেতা আগ্রহ বাড়াতে ক্যাটস আই তাদের অনলাইনে ভার্চুয়াল স্টোরে দিচ্ছে বিশেষ মূল্যছাড়।  পাশাপাশি স্টোরগুলোতেও একটি পণ্য ক্রয়ে পরবর্তি পণ্যে দেওয়া হচ্ছে ২০ ভাগ ছাড়। এছাড়াও মুঠোফোনে স্যোশাল মিডিয়া বা অনলাইনে ব্যস্ত থাকা তারুণ্যকে বন্ধু দিবসে আরো প্রাণবন্ত থাকতে ক্যাটস আই আয়োজন করেছে  ফেসবুক প্রতিযোগিতারও।

ক্যাটস আইয়ের ফেসবুক পেইজে বন্ধুদের গ্রুপ ছবি প্রকাশ করে সেরা তিন বিজয়ী বন্ধুদের জন্য মিলবে দলবলে ডিনার এবং সারপ্রাইজ উপহার পাবার সুযোগ। প্রিয় বন্ধুদের নিয়ে পছন্দের মূহুর্তের ছবি ক্যাটস আই পেইজে জমা দেবার শেষ সময় ৩ আগস্ট। নতুন সব পোশাক, মূল্যছাড় এবং বন্ধু দিবসের প্রতিযোগিতার খোঁজখবর জানা যাবে ক্যাটস আই এর ফেসবুক পেইজে। ওয়েবসাইট থেকেও সেরে নিতে পারেন কেনাকাটা।