যাত্রা শুরু করলো ‘তাগা ম্যান’

লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং এর সাব-ব্র্যান্ড ‘তাগা ম্যান’ এর যাত্রা শুরু হয়েছে। বুধবার (১ আগস্ট) সন্ধ্যায় ধানমন্ডির সাত মসজিদ রোডের গ্রিন সিটি স্কয়ারে এটির উদ্বোধন করা হয়। তাগা ম্যানের উদ্বোধন করেন আড়ংয়ের প্রধান ও ব্র্যাকের সিনিয়র পরিচালক তামারা আবেদ।

single pic template-1
প্রথমবারের মতো নতুন আঙ্গিকে ৩ হাজার ৫০০ স্কয়ার ফিটের সুবিশাল আউটলেটে যাত্রা শুরু হলো এই লাইফস্টাইল ব্র্যান্ডের। দোতলা বিশিষ্ট এই অত্যাধুনিক আউটলেটে পাওয়া যাবে ছেলেদের শার্ট, পাঞ্জাবি, প্যান্ট, বেল্ট, জুতাসহ লাইফস্টাইলের সকল পণ্য। সেই সাথে আছে মেয়েদের লাইফস্টাইল পণ্যও। 

এছাড়া একইদিনে ব্র্যান্ডটি ‘ক্লাব তাগা’ নামে এর কাস্টমার লয়্যালটি প্রোগ্রাম উদ্বোধন করে, যার প্রধান উদ্দেশ্য হলো বছরজুড়ে বিভিন্ন অফার ও সুযোগ সুবিধার মধ্য দিয়ে আজকের তরুণ প্রজন্ম ও নবীন কর্মজীবীদের একটি ভিন্নধর্মী লাইফস্টাইল অভিজ্ঞতা উপহার দেওয়া।

single pic template-1
নতুন ব্র্যান্ড আউটলেট উদ্বোধন উপলক্ষে তামারা আবেদ বলেন, ‘এর আগে আমরা তাগা নামের ব্র্যান্ড তৈরি করেছিলাম। যেটা ছিলো শুধু মেয়েদের ওয়েস্টার্ন পোশাক। তাগা ম্যান তাগারই ছেলেদের ভার্সন। তাগা শব্দের অর্থ হচ্ছে সুতা। নকশিকাঁথায় সেলাইকে তাগা বলা হয়। আন্তর্জাতিক অঙ্গনে একে পরিচিত করতে এই নাম ব্যবহার করেছি।’

single pic template-1
একই সঙ্গে এই ব্র্যান্ডকে সংযোজনের জন্য নতুন করে সাজানো হয়েছে উত্তরা, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, মিরপুর ১২ এবং ময়মনসিংহের আড়ং আউটলেটকে। তাগা ম্যান ও এই পাঁচটি আউটলেটের বাইরে কোথাও তাগা ম্যানের পণ্য পাওয়া যাবে না।