এইচটুও রেস্তোরাঁয় আমন্ত্রণ পেলেন সেই প্রতিযোগী

ফেসবুকজুড়ে এখন ‌‘এইচটুও'-এর রসায়ন। চলছে সমালোচনা। কারণটা মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেরা দশের প্রতিযোগী সুমনা দাশ অনন্যার একটি উত্তর! বিচারক খালেদ হোসেন সুজন প্রশ্ন করেছিলেন, 'এইচটুও কী'! পানির রাসায়নিক সংকেতের  উত্তরটি অনন্যা বলতে পারেননি। তিনি বলেন, ‘এইচটুও নামে একটি রেস্টুরেন্ট আছে ধানমন্ডিতে’।

43080742_2345191728828389_8259607901350395904_n

ব্যস, চারদিকে রইরই পড়ে যায়। তবে বেমোক্কা বেশ ভালো প্রচারণা পেয়েছে রাজধানীর এ রেস্তোরাঁটি। তাই এই কর্তৃপক্ষ এবার আমন্ত্রণ জানিয়েছেন এই সুন্দরীকে। 

গতকাল (১ অক্টোবর) সন্ধ্যায় ‘এইচটুও’র ধানমন্ডি শাখাতে গিয়েছিলেন অনন্যা। সেখানে তাকে সাদর সম্ভাষণ জানানো হয়।

অনন্যা বললেন, ‘আমার নার্ভাসনেসের কারণে বিষয়টি নেগেটিভলি ভাইরাল হয়ে যায়। যা এই রেস্তোরাঁর জন্য ছিল ভীষণ পজিটিভ। তারা বেশ আপ্লুত। তবে যারা আমার এ ভুলের পরও আমার পাশে আছেন তাদেরসহ সবার জন্য থাকলো ভালোবাসা।’

অনন্যা জানান, ধানমন্ডি ও বনানী শাখা থেকে তাকে আমন্ত্রণ জানানো হয়। গতকাল সোমবার সন্ধ্যায় ধানমন্ডি শাখাতে যান অনন্যা। আগামীকাল বনানী শাখাতেও যাওয়ার ইচ্ছে আছে তার।

রবিবার (৩০ সেপ্টেম্বর) রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (আইসিসিবি) রাজদর্শন হলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঘোষণা করা হয় ঐশীকে। আয়োজনে প্রথম রানার্সআপ নিশাত নাওয়ার সালওয়া ও দ্বিতীয় রানার্সআপ হয়েছেন নাজিবা বুশরা।