দীপবীরের স্বর্ণখচিত সংবর্ধনা!

সেদিন ঝলমলে সোনালি আভায় যেন সেজে উঠেছিল পুরো আয়োজন। বলছি দীপিকা পাড়ুকোন আর রনবীর সিংয়ের মুম্বাই সংবর্ধনার কথা। বিয়ের আনুষ্ঠানিকতা যেন শেষই হচ্ছে না এই দুই তারকার! সর্বশেষ মুম্বাইয়ে জমকালো সাজ ও পার্টিতে বর-কনের আরেকটি সংবর্ধনার আয়োজন হয়ে গেল।

Deepika-Ranveer-1024
দীপিকা-রনবীর পোশাক পরেছিলেন রঙ মিলিয়ে। প্রতি আয়োজনের মতো এবার আর সব্যসাচীর পোশাক পরেননি দীপিকা। বিশেষ দিনের এই পোশাকটির নকশা করেছেন স্বনামধন্য দুই ডিজাইনার আবু জানি ও সন্দ্বীপ খোসলা। সমসাময়িক স্টাইল নয়, পুরোপুরি ঐতিহ্য ধরে রেখেই পোশাক ও সাজে দীপিকা রেখেছিলেন চমৎকার সমন্বয়।

28deepika1
অফ হোয়াইট সাদা শাড়িতে ভারি এমব্রয়ডারি করা ছিল শাড়িজুড়ে। গোল্ডেন সাদা শাড়ির সঙ্গে মিলিয়ে জমকালো ওড়না নিয়েছিলেন। মোটা করে সোনালি এমব্রয়ডারি ছিল ওড়নার পাড়ে।   
আবু জানি ও সন্দ্বীপ খোসলা জানান, দীপিকার পছন্দ অনুযায়ী চিকঙ্কারি এমব্রয়ডারি করা হয়েছে শাড়ি ও ওড়নায়। লখনৌর ঐতিহ্যবাহী এই নকশায় ব্যবহৃত হয়েছে কয়েক টন সুতা, ক্রিস্টাল, জরি, ও স্বর্ণ! স্বর্ণখচিত জারদৌসি এমব্রয়ডারি লখনৌর নারী কারিগররা করেন নিজ হাতে। রেসমের তৈরি ব্লাউজ পরেছিলেন দীপিকা। বড় গলার ব্লাউজ জুড়ে ছিল ক্রিস্টাল ও স্বর্ণের কাজ। কেবল দীপিকার পোশাকই নয়, অনুষ্ঠানে পুরো পাড়ুকোন পরিবারের পোশাক ডিজাইন করেছেন আবু জানি ও সন্দ্বীপ খোসলা। তারা জানান, দীপিকার মতো একজন চমৎকার তারকার বিশেষ দিনের পোশাক নকশায় দায়িত্ব তারা চেষ্টা করেছেন খুব আনন্দ নিয়ে পালন করতে।  

deepveer29112018
দীপিকা ওড়না লম্বা করে ছড়িয়ে দিয়েছিলেন মেঝেতে। এই অংশ কাজ করা আইভরি ও স্বর্ণ দিয়ে। গলাজুড়ে ভারি গয়না পরেছিলেন এই অভিনেত্রী। পোশাকের সঙ্গে চমৎকার ম্যাচিং ফুলেল নেকলেস, ঐতিহ্যবাহী চানবালিস দুল পরেছিলেন। হাতে ছিল ট্র্যাডিশনাল পলা। ন্যুড মেকআপে সেজেছিলেন দীপিকা। কপালে ছিল সিঁদুর।

maxresdefault
মজার ব্যাপার হচ্ছে, রনবীরের পোশাক একই নকশার হলেও ডিজাইনার ভিন্ন! ডিজাইনার রোহিত বল নকশা করেছেন বরের পোশাক। আইভরি ও স্বর্ণের কাজ করা পোশাক ও শাল পরেছিলেন রনবীর। পায়ে ছিল অফ হোয়াইট ও সোনালি মিশেলের নাগড়া।