বর্ষপূর্তিতে ৬০% ছাড়!

sailor 4th anniversary fashion preview (2)বিভিন্ন উৎসব বা ঋতু অনুযায়ী পোশাক তৈরি করে সর্বশেষ ফ্যাশন ট্রেন্ডে ক্রেতাদের পরিচিত করতেই নবীন ব্র্যান্ড হিসাবে সেইলরের যাত্রা হয় ২০১৫ সালের ৩ এপ্রিল।  অভিজ্ঞ ডিজাইনারদের তৈরি বৈচিত্র্যময় পোশাকের ডিজাইন, ফিটিংস, ক্রেতা সেবা দিয়ে ফ্যাশন সচেতনদের মাঝে সেইলর ইতমধ্যে স্বতন্ত্র অবস্থান করে নিয়েছে। গত ৫ এপ্রিল যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে আড়ম্বরপূর্ণ বৈশাখী ফ্যাশন শো দিয়ে সেইলর পালন করলো ৪র্থ বর্ষপূর্তি।

বর্ষপূর্তির আড়ম্বরপূর্ণ আয়োজন হিসাবে গত এপ্রিলের ৫ তারিখ, শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয় বৈশাখী ফ্যাশন প্রিভিউ। ৫টি পৃথক র‌্যাম্পে সুন্দরবনের প্রাকৃতিক সৌন্দর্যের মোটিফ নিয়ে বৈশাখী কালেকশন, গ্রীষ্মের কালেকশন, এথনিক, ট্রাডিশন্যাল এবং ক্যাজুয়াল থিমে তৈরি পোশাক প্রদর্শিত হয়। দেশ সেরা র‌্যাম্প মডেলরা পৃথক পৃথক এসব ফ্যাশন কিউতে তুলে ধরেন বর্ষপূর্তি উপলক্ষে তৈরি এসব থিমের নতুন কালেকশনগুলো। পাশাপাশি চিরকুট ব্যান্ডের মনোমুগ্ধকর গানে কেটে যায় বাকি সময়। পোশাক রপ্তানির স্বনামধন্য প্রতিষ্ঠান ইপিলিয়ন এর এই রেডি টু ওয়ার ব্র্যান্ডটি মূলত: তারুণ্য নির্ভর ফ্যাশন ব্র্যান্ড।

উল্লেখ্য, অভিজ্ঞ ডিজাইনারদের তৈরি বৈচিত্র্যময় পোশাক নিয়ে ময়মনসিংহ, কুমিল্লা, চট্টগ্রাম এবং ঢাকাসহ  মোট ১৩টি আউটলেট এখন সেইলরের। বর্ষপূর্তি উপলক্ষ্যে ১৪ এপ্রিল পর্যন্ত সেইলর এর আউলেটে চলবে ৩০ থেকে ৬০ ভাগ ছাড়ে নির্ধারিত পণ্য কেনাকাটার সুযোগও। পাশাপাশি নিত্যনতুন সেইলর- প্রোডাক্ট এর খোঁজখবর পাবেন ফেসবুকের অফিসিয়াল পেইজে।