সেইলর এখন সিলেটে

সেইলরের ১৬তম আউটলেট উদ্বোধন হলো সিলেটের নয়াসড়ক রোডে। জমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্প্রতি এই শাখার উদ্বোধন করা হয়। 

thumbnail
সিলেটের শহরের জনপ্রিয় শপিং চত্বর নয়াসড়কের অপরূপা কমপ্লেক্সে ৮ হাজার ১০০ স্কয়ার ফিটের তিন তলা ভবনজুড়ে এই আউটলেটটি সাজানো হয়েছে। সিলেটের সবচেয়ে প্রাচীন এবং ঐতিহ্যবাহী ১৪শ শতাব্দীর সিলোটি নাগরী ভাষাকে ইন-স্টোর ইন্টেরিয়রে ব্যবহার করা হয়েছে।

fff
ভাটি অঞ্চলের বিখ্যাত মরমি সাধক কবি এবং বাউল শিল্পী হাসন রাজার ‘মাটির পিঞ্জিরার মাঝে’ গানের পংক্তিকে নাগরী ভাষায় রূপান্তরিত করে আউটলেটের দেয়ালে নকশাকারে ব্যবহার করা হয়েছে। এছাড়াও সিলেটের উল্লেখযোগ্য স্থাপনা কিন ব্রিজের আদলে তৈরি করা হয়েছে বিশেষ ইন্টেরিয়র। জাফলংয়ের প্রাকৃতিক সৌন্দর্য পিয়াইন নদীর তীরের বিশেষ পাথরও যোগ হয়েছে আউটলেটের অলঙ্করণে। ইন্টেরিয়রের পাশাপাশি ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বাড়াতে পুরো আউটলেটে রয়েছে পর্যাপ্ত জায়গা, মোট ছয়টি সার্ভিস কাউন্টার, আলাদা বসার ব্যবস্থা এবং আধুনিক ট্রায়াল রুম। প্রতিটি ফ্লোরে থাকছে ক্যাটাগরি অনুযায়ী পোশাক ও বিভিন্ন লাইফস্টাইল পণ্য।

gggg
উদ্বোধনী অনুষ্ঠানে ইপিলিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজ উদ্দিন আল-মামুন, জুনায়েদ আবু সালেহ মুসা (পরিচালক),  কিশোয়ার জাহান (পরিচালক), চিফ অপারেটিং অফিসার রেজাউল কবীরসহ অন্যান্য শীর্ষ কার্যনির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।