প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য নির্বাচিত ইবির ৮ শিক্ষার্থী

ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়াপ্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনয়ন পেয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৮ শিক্ষার্থী। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক কার্যালয় বিষয়টি নিশ্চিত করেছে।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের আটটি অনুষদের মধ্যে নিজ নিজ অনুষদে সর্বোচ্চ নম্বরধারী শিক্ষার্থীরা প্রতিবারের মতো এবারও এই সম্মানজনক পদকের জন্য মনোনীত হয়েছেন।

মনোনয়ন প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদের জাকারিয়া (দাওয়া অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগ), কলা অনুষদের জাহিদুল ইসলাম (আরবি ভাষা ও সাহিত্য বিভাগ), আইন অনুষদের লাবনী খাতুন (আইন বিভাগ), সামাজিক বিজ্ঞান অনুষদের আলমগীর হোসেন (অর্থনীতি বিভাগের), ব্যবসায় প্রশাসন অনুষদের সাহাবুব আলম (ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ), বিজ্ঞান অনুষদের শাহারিয়ার মোর্শেদ (পরিসংখ্যান বিভাগ), প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের এস এম ইমরান হোসেন ভূঁইয়া (ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ) জীববিজ্ঞান অনুষদের নাজনীন আক্তার (ফলিত পুষ্টি ও খাদ্য বিভাগ)।

এ বিষয়ে অ্যাকাডেমিক শাখার কর্মকর্তা হেলাল উদ্দীন বলেন, মনোনয়ন দেওয়া সম্পন্ন হয়েছে। সকল প্রক্রিয়া শেষ হলে প্রধানমন্ত্রীর দফতর থেকে পদক প্রদানের তারিখ নির্ধারণ করা হবে।