ডেন্টিস্ট বাঁধনকে নিয়ে ‘রেহানা মরিয়ম নূর’ দেখলেন ডেন্টাল চিকিৎসকরা

অভিনেত্রী বাঁধনকে কে না চেনে। তবে ডেন্টিস্ট বাঁধনের কথা ভক্তরা জানতেন না খুব একটা। সেই ডা. আজমেরী হক বাঁধনকে নতুন করে উৎসাহ যোগাতেই দেশের শীর্ষস্থানীয় ডেন্টাল চিকিৎসকরা একজোট করে মঙ্গলবার (২৩ নভেম্বর) এসকেএস সিনেপ্লেক্সে ‘রেহানা মরিয়ম নূর’ দেখার আয়োজন করেন অন্যতম ডেন্টাল সংগঠক ডা. মো. আসাফুজ্জোহা রাজ।

ডা. বাঁধনসহ ঢাকা ডেন্টাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক হুমায়ুন কবীর বুলবুল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পেডোডন্টিকস-এর হেড অধ্যাপক জেবুন নেছা, পাইওনিয়ার ডেন্টাল কলেজের পরিচালক ডা. তাহসিন রকিব অবন্তি, বাংলাদেশ ডেন্টাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক লাবুদা সুলতানা, ডা. মরিয়ম জুই ও শামস জামান, নাছিমা খান, বারডেম ডেন্টাল ইউনিটের ডা. শাহানা দস্তগীর ও ডা. মুবাস্সিরুল হক, সাফেনা উইমেন্স ডেন্টাল কলেজের ডা. শামীম সুলতানা রুমা ও ডা. ইশরাত জেরিন, মার্কস ডেন্টালের ডা. মামুনুর রশিদ, ডা. রওশন আক্তার, ডা. শরিফুল ইহলাম বাহার, ডা. লুবনা শারমিন, ডা. মুসতারী জাহান, ডা. সাহিদা ইউসুফ, ডা. হাসিবা চৌধুরী হিমি, ডা. নিতিশ চন্দ্র, ডা. সাইফুল ইসলাম, ডা. সাজেদুল আসিফ, ডা. আব্দুল কাদের, ডা. ওয়াহেদুজ্জামান, ডা. সাইফুল্লাহ সারোয়ার, সানজিদা উর্মী প্রমুখসহ শতাধিক ডেন্টাল চিকিৎসক এ আয়োজনে অংশ নেন।

ডা. আজমেরী হক বাঁধনের সঙ্গে সংগঠক ডা. মো. আসাফুজ্জোহা রাজ

অভিনেত্রী বাঁধন বলেন, ‘প্রফেশনের অতি প্রিয় মুখ ও আমাদের বড় ভাই ডা. রাজ অতি অল্প সময়ে যে এত বড় আয়োজন করেছেন, তার জন্য আমি কৃতজ্ঞ। এ আয়োজন আমি কখনই ভুলবো না।’