রাজউকের দুই প্রকৌশলীকে গ্রেফতার করেছে দুদক

দুর্নীতি দমন কমিশন (দুদক)রাজধানীর পূর্বাচল নতুন শহর প্রকল্পে জমি অধিগ্রহণকালে অ্যাসেসমেন্ট ঘাপলা সংক্রান্ত একটি মামলায় রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) দু’জন সিনিয়র প্রকৌশলীকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

গ্রেফতাররা হলেন- রাজউকের উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের পরিচালক ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. সাইদুর রহমান এবং গুলশান-বনানী লেক প্রকল্পের পরিচালক মো. মনোয়ারুল ইসলাম।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার রাজউকের দুই প্রকৌশলীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, রবিবার বিকেলে রাজউক ভবন থেকে এই দুই সিনিয়র প্রকৌশলীকে গ্রেফতার করা হয়। এ অভিযানে নেতৃত্ব দেন দুদকের সহকারী পরিচালক সালাম আলী মোল্লা। গ্রেফতারের পর দুই প্রকৌশলীকে সেগুনবাগিচায় দুদক কার্যালয়ে নিয়ে রাখা হয়েছে।

সূত্র মতে, পূর্বাচল নতুন শহর প্রকল্পের জন্য জমি অধিগ্রহণকালে অ্যাসেসমেন্ট নিয়ে ঘাপলা সংক্রান্ত নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে। ওই মামলায় এই দুই প্রকৌশলীকে গ্রেফতার করা হয়। সোমবার সকালে তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হতে পারে।
রাজউক সূত্র জানিয়েছে, প্রকৌশলী সাইদুর রহমান ও প্রকৌশলী মো. মনোয়ারুল ইসলামকে গ্রেফতারের পরপরই রাজউকের ঊর্ধতন কর্মকর্তারা কর্তৃপক্ষের চেয়ারম্যানের সঙ্গে কথা বলেন।

/ওএফ/এবি/

 আরও পড়ুন

শেখ হাসিনাকে কেরি
আমি আপনার স্বজন হারানোর কষ্ট বুঝি