লালবাগে শীতার্তদের মাঝে বিএমএ'র কম্বল বিতরণ

লালবাগে শীতার্তদের মাঝে বিএমএ-র কম্বল বিতরণ

রাজধানীর লালবাগে শীতার্তদের মাঝে ৬ শতাধিক কম্বল বিতরণ করেছে চিকিৎসকদের সংগঠন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ)।অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও মহাসচিব ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী’র নেতৃত্বে বৃহস্পতিবার সকাল ১১টায় লালবাগ মডেল হাই স্কুল অ্যান্ড কলেজ (লালবাগ শ্মশান ঘাটের সামনে) সংলগ্ন এলাকায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ডা.শেখ বাহরুল আলম, সাংগঠনিক সম্পাদক ডা. মো. তারিক মেহেদী পারভেজ, দফতর সম্পাদক ডা. মোহাম্মদ শেখ শহীদ উল্লাহ, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. মো. সোহেল মাহমুদ, প্রচার ও জনসংযোগ সম্পাদক ডা. মো. মাহবুবুর রহমান বাবু, সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক ডা. পূরবী রাণী দেবনাথ, কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ডা. মো. আবু রায়হান ও ডা. মোহাম্মদ হারুন-অর-রশীদ প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ডাক্তার সোহেল মাহমুদ বাংলা ট্রিবিউনকে জানান, বিএমএর কম্বল বিতরণ কার্যক্রম লালবাগ থেকেই শুরু হয়েছে। এরপর রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে শীতার্থদের মধ্যে আরও শীতবস্ত্র বিতরণ করা হবে।

/এআইবি/টিএন/