আমি আমার বোনের জন্য দোয়া করবো: মুশফিক

মুক্তামনির পাশে মুশফিকুর রহিম, ফাইল ছবি‘আমি আমার বোনের জন্য দোয়া করবো’ বলে জানিয়েছেন জাতীয় ক্রিকেট দলের উইকেটকিপার ও টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। মুক্তামনির অপারেশনের কথা খুদে বার্তা (এসএমএস) দিয়ে জানানোর পর তিনি ফিরতি বার্তায় একথা বলেন।

মুশফিকের দেওয়া এসএমএসবার্ন ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন শুক্রবার (৪ আগস্ট) রাতে মুক্তামনির অপারেশনের কথা জানিয়ে মুশফিককে এসএমএস করেন। তাতে তিনি বলেন, ‘আমরা কাল মুক্তামনির প্রথম অস্ত্রোপচার করবো। আমাদের জন্য দোয়া করবেন।’ ফিরতি এসএমএস-এ মুশফিক বলেন, ‘ইনশাআল্লাহ, টিভিতে আমি মুক্তামনির অস্ত্রোপচারের খবর দেখেছি। আমি আমার বোনের জন্য দোয়া করবো।’

অপারেশন থিয়েটারে নেওয়া হচ্ছে মুক্তামনিকে

এদিকে, অস্ত্রোপচারের জন্য শনিবার সকালে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে মুক্তামনিকে। অপারেশন এখনও শুরু হয়নি। সাড়ে ৯টার দিকে শুরু হতে পারে বলে জানা গেছে।

মুক্তামনির বেডের পাশে মুশফিকুর রহিম, ফাইল ছবি

বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের প্লাস্টিক সার্জন ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের অ্যানেসথেশিয়া বিভাগের বিশেষজ্ঞ চিকিৎকরা এই অপারেশনে অংশ নেবেন। বিশেষজ্ঞ টিমে আছেন বার্ন ইউনিটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন, বার্ন ইউনিটের বর্তমান পরিচালক আবুল কালাম আজাদসহ এই বিভাগের বিশেষজ্ঞরা চিকিৎসকরা।

/জেএ/এসটি/

আরও পড়ুন:  ‘দোয়া করবেন আমার জন্য’