শাহজালালে ঝটিকা পরির্দশনে বিমানমন্ত্রী

ঝটিকা পরিদর্শনে গিয়ে সরাসরি যাত্রীদের কাছ থেকে অভিযোগ শোনেন পর্যটনমন্ত্রীহযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে হঠাৎ হাজির হয়েছেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল। রবিবার (১১ মার্চ) রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত বিমানবন্দরের বিভিন্ন স্থান ঘুরে দেখেন মন্ত্রী, একইসঙ্গে যাত্রীদের অভিযোগ শোনেন। কাউকে কোনও খবর না দিয়েই আচমকা বিমানবন্দন পরিদর্শনে যান তিনি।
বিমানবন্দর সূত্রে জানা গেছে, মন্ত্রী বোর্ড কাউন্টারের সামনে গেলে ইউএস বাংলা এয়ারলাইন্সের সিঙ্গাপুরগামী ফ্লাইটের যাত্রীরা অভিযোগ করেন, এক ঘণ্টা অপেক্ষা করেও বোর্ডিং পাস পাচ্ছেন না। এ সময় মন্ত্রী এয়ারলাইন্সটির কর্মকর্তাদের যাত্রী সেবার মান বাড়াতে নির্দেশ দেন। এ ছাড়াও মন্ত্রী যাত্রীদের সঙ্গে কথা বলেন, তাদের অভিযোগ শোনন।
রবিবার রাতে আচমকা শাহজালাল বিমানবন্দরে হাজির হন পর্যটনমন্ত্রীমন্ত্রীর এই ঝটিকা বিমানবন্দর পরিদর্শনের সময় উপস্থিত সিভিল এভিয়েশন অথরিটির সদস্য (পরিচালনা ও পরিকল্পনা) মোস্তাফিজুর রহমান। যাত্রীদের বিভিন্ন অভিযোগ শোনার পর মন্ত্রী এসব সমস্যা সমাধান করার জন্য তাকে নির্দেশনা দেন।
বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘যাত্রী সেবার মান সরাসরি দেখতে বিমানবন্দরের গিয়েছিলেন মন্ত্রী। তিনি যাত্রীদের অভিযোগ শুনেছেন এবং সমস্যা সমাধানে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দিয়েছেন।’ মন্ত্রী সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করতে এ ধরনের পরির্দশন অব্যহত রাখবেন বলে জানান তিনি।
আরও পড়ুন-
রোহিঙ্গা প্রত্যাবাসনে সহযোগিতার আশ্বাস মোদির
ইসিতে নিবন্ধন: ভুল সংশোধনের সুযোগ পাচ্ছে না সব দল