চলমান কাজ নতুন মেয়রকে শেষ করার আহ্বান সাঈদ খোকনের

চলমান কাজ নতুন মেয়রকে সমাপ্ত করার আহ্বান সাঈদ খোকনের

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের চলমান উন্নয়ন কাজগুলো চালিয়ে যাওয়ার জন্য নবনির্বাচিত মেয়রের প্রতি আহ্বান জানিয়েছেন বর্তমান মেয়র সাঈদ খোকন। সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর জোড়পুকুর খেলার মাঠ উদ্বোধনকালে তিনি এ আহ্বান জানান।

সাঈদ খোকন বলেন, আমাদের নতুন নেতৃত্ব নির্বাচিত হয়েছেন। আশা করছি আমরা যতটুকু করে গেলাম সেখান থেকে তারা শুরু করে এই কাজগুলো এগিয়ে নেবেন। তাদের প্রতি অনুরোধ রইলো তারা যেন এই সুন্দর কাজগুলো সমাপ্ত করেন। আরও সুন্দর সুন্দর কাজ করেন।

সাঈদ খোকন বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতায় ‘জলসবুজে ঢাকা’ প্রকল্পের আওতায় বেশ কিছু খেলার মাঠ ও পার্ক জনগণের জন্য খুলে দিয়েছি। আমি যখন দায়িত্ব নিয়েছিলাম তখন অনেকগুলো পার্ক ও খেলার মাঠ বেদখল ছিল। সন্ধ্যা নেমে আসলে অসামাজিক কার্যকলাপ শুরু হতো। যে কারণে আমাদের ছেলেমেয়ে ও মুরুব্বিদের হাঁটার সুযোগ ছিল না। এই পরিস্থিতিতে আমরা এই মাঠ ও পার্কগুলোকে দখলমুক্ত করে আন্তর্জাতিকমানের করার সিদ্ধান্ত নেই।

এসময় তিনি স্থানীয় বাসিন্দাদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, এই সম্পত্তি আপনাদের। এগুলোর রক্ষণাবেক্ষণ আপনারাই করবেন। মশার কার্যক্রম প্রসঙ্গে তিনি বলেন, বর্তমানে কিউল্যাক্স মশার কিছু উপদ্রব রয়েছে। আমরা এটাকে নিয়ন্ত্রণ করার জন্য কাজ করছি।

চলমান কাজ নতুন মেয়রকে সমাপ্ত করার আহ্বান সাঈদ খোকনের

অনুষ্ঠানে ঢাকা-৯ আসনের সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী বলেন, সবার সহযোগিতা নিয়ে এই সুন্দর মাঠটির পরিবেশ ধরে রাখতে হবে। আমরা মেয়র ও সিটি করপোরেশনকে ধন্যবাদ জানাই। শুধু খিলগাঁওয়ে নয় ঢাকা শহরে আরও এমন অনেক মাঠ গড়ে উঠেছে।

তিনি আরও বলেন, মেয়র সাঈদ খোকন কয়েক মাস পরে চলে যাবেন। তিনি এই শহরের জন্য অনেক কিছু করেছেন। তার বাবাও এই শহরের সেবা করেছেন। আশা করবো তিনি যেখানেই থাকেন নগরবাসীর জন্য কাজ করে যাবেন।