দেশের সব স্টেডিয়াম করোনা চিকিৎসায় ব্যবহার করা যাবে: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল (ফাইল ফটো)ঢাকা মহানগরীসহ দেশের সব স্টেডিয়াম বিশেষ করে ইনডোর স্টেডিয়ামগুলো  প্রয়োজনে করোনা রোগীদের চিকিৎসার জন্য হাসপাতাল হিসেবে ব্যবহার করা যাবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

সোমবার (৩০ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা মহানগরীতে অবস্থিত স্টেডিয়াম ও জেলা স্টেডিয়াম মোট ৮০টি এবং ১২৫টি উপজেলায় মিনি স্টেডিয়াম রয়েছে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার করোনা মোকাবিলায় ইতোমধ্যে সম্ভাব্য সব প্রস্তুতি সম্পন্ন করেছে। সরকারের গৃহীত সময়োপযোগী পদক্ষেপের কারণে বাংলাদেশে করোনাভাইরাস মহামারী রূপ ধারণ করেনি। তবে আমাদের আত্মতুষ্টিতে বসে থাকলে চলবে না। তাই আমরা যেকোনও পরিস্থিতি মোকাবিলা করতে প্রস্তুত রয়েছি। দেশের সব স্টেডিয়াম বিশেষ করে ইনডোর স্টেডিয়ামগুলো স্বাস্থ্য অধিদফতর ও স্হানীয় প্রশাসনের চাহিদা মাফিক করোনা রোগীদের চিকিৎসার জন্য ব্যবহার করতে পারবে। আমরা এরইমধ্যে ঢাকা মহানগরীসহ দেশের প্রধান প্রধান স্টেডিয়ামে করোনা পরিস্থিতি মোকাবিলায় নিয়োজিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের আবাসনের ব্যবস্হা করেছি।