দেশে এখনও কিছু পাকিস্তানি প্রেতাত্মা আছে: মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ‘বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। অথচ আমাদের দেশে এখনও কিছু পাকিস্তানি প্রেতাত্মা আছে।’ শনিবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর অফিসার্স ক্লাবে বরিশাল বিভাগীয় অফিসার্স অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভায় তিনি এই মন্তব্য করেন। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে খবরটি জানানো হয়।

প্রাণিসম্পদমন্ত্রী আরও বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ব্যক্তির ক্ষমতায় নয়, জনগণের ক্ষমতায়নে বিশ্বাসী ছিলেন।’

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বক্তব্য রাখছেন

অনুষ্ঠানে স্বাস্থ্যসেবা বিভাগের জ্যেষ্ঠ সচিব ও বরিশাল বিভাগীয় অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি লোকমান হোসেন মিয়া এবং জাতীয় রাজস্ব বোর্ডের কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনার ও বরিশাল বিভাগীয় অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. মতিউর রহমান যথাক্রমে সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন।

বরিশাল বিভাগীয় অফিসার্স অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় আরও ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব তোফাজ্জল হোসেন মিয়া, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব আমিনুল ইসলাম খান, বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদদীন আহমেদ, হাইকোর্ট বিভাগের বিচারপতি সৈয়দ জিয়াউল করিম।