৬৭তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠিত

বাংলাদেশ বিমান বাহিনীর ৬৭তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠান হয়েছে। সোমবার (১৪ মার্চ) ঢাকা সেনানিবাসের ফ্লাইট সেফটি ইনস্টিটিউটে এ অনুষ্ঠান হয়। সহকারী বিমান বাহিনী প্রধান (পরিকল্পনা) এয়ার ভাইস মার্শাল এ এইচ এম ফজলুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণোত্তীর্ণ কর্মকর্তাদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর আইএসপিআর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রশিক্ষণ সমাপ্তির জন্য সহকারী বিমান বাহিনী প্রধান (পরিকল্পনা) এয়ার ভাইস মার্শাল এ এইচ এম ফজলুল হক অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান এবং পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের আহবান জানান।

REL - 01 (2)

স্কোয়াড্রন লিডার মুসতাক মাহমুদ ইমরান কোর্সে সেরা নৈপূণ্যের জন্য ‘বিমান বাহিনী প্রধানের ট্রফি' লাভ করেন। অনুষ্ঠানে বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকতাসহ বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী পাকিস্তান হাইকমিশনের আমন্ত্রিত কর্মকতারা উপস্থিত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১০ সপ্তাহ মেয়াদি এ কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর ১২ জন, নাইজেরিয়ান বিমান বাহিনীর ১ জন, পাকিস্তান বিমান বাহিনীর ১ জন এবং শ্রীলঙ্কা বিমান বাহিনীর ১ জনসহ মোট ১৫ জন কর্মকর্তা অংশগ্রহণ করে সফলভাবে কোর্সটি সম্পন্ন করেন।