ঢাকাস্থ পিরোজপুর সাংবাদিক সমিতির আহ্বায়ক কমিটি গঠিত

সিরাজুল ইসলাম কাদির ও আসাদুজ্জামান সম্রাটঢাকায় কর্মরত পিরোজপুর জেলার সাংবাদিকদের সমন্বয়ে ‘পিরোজপুর সাংবাদিক সমিতি, ঢাকা নামে একটি সংগঠন করতে ১৯ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে রয়টার্সের ঢাকা ব্যুরো চিফ সিরাজুল ইসলাম কাদিরকে আহ্বায়ক ও দৈনিক আমাদের অর্থনীতির সিটি এডিটর আসাদুজ্জামান সম্রাটকে সদস্যসচিব করা হয়েছে। আহ্বায়ক কমিটির সদস্য শেখ জামাল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন মোরশেদ আলী খান (ডেইলি স্টার), আমীর খসরু (ভয়েস অব আমেরিকা), আজমল হক হেলাল (সকালের খবর), হারুন উর রশীদ (ডয়েচে ভেলে ও বাংলা ট্রিবিউন), শেখ মামুনুর রশীদ (দৈনিক যুগান্তর), শফিকুল ইসলাম (বাংলা ট্রিবিউন), শেখ জামাল (দৈনিক মানবকণ্ঠ), আশীষ কুমার সেন (আজকালের খবর), মঈন উদ্দিন খান (নয়া দিগন্ত), মেহ্দী আজাদ মাসুম (আলোকিত সময়), কাজল হাজরা (সমকাল), মহসিন হোসেন (বাংলা নিউজ), সাঈদ খান (বৈশাখী টেলিভিশন), আরাফাত দাড়িয়া (আমার দিন), সেবিকা রাণী (ইত্তেফাক), মাহফুজা মোসলেহী (এটিএন নিউজ) ও ফররুখ বাবু (পরিবর্তন ডটকম)।

শুক্রবার (৮ ডিসেম্বর) হোটেল ইন্টার কন্টিনেন্টালে (সাবেক শেরাটন) রয়টার্সের ঢাকা ব্যুরো অফিসে অনুষ্ঠিত এক বৈঠকে এ কমিটি গঠন করা হয়।