রামপুরায় মাদ্রাসাছাত্রীর মৃতদেহ উদ্ধার

লাশ উদ্ধাররাজধানীর রামপুরার উলন রোডে একটি মাদ্রাসা থেকে এক ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম সানজিদা রশিদ মিম (১৪)। শনিবার (২২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে মৃতদেহ উদ্ধার করা হয়।
মিম মাদারীপুরের কালকিনি উপজেলার দৌলতপুরের হারুন মোল্লার মেয়ে। সে উলন রোডে অবস্থিত পশ্চিম উলন জাতীয় মহিলা মাদ্রাসার শিক্ষার্থী ছিল। তার পরিবার একই এলাকায় থাকে।
নিহত মিমের মা সিমা আক্তার জানান, তার মেয়ে ওই মাদ্রাসায় হাফেজি লাইনের নাজেরায় পড়াশুনা করতো। গত বৃহস্পতিবার রাতে সে বাসা থেকে মাদ্রাসায় চলে যায়। ওইখানে বোর্ডিংয়ে থাকে। প্রতিদিনের মতো শনিবার বেলা ১১টার দিকে মিমের জন্য ভাত নিয়ে মাদ্রাসায় যান তিনি। তখন মাদ্রাসার কর্তৃপক্ষ তার কাছে জানতে চায়, আপনার মেয়ের সঙ্গে কারো প্রেমের সম্পর্ক আছে কিনা। এর কিছুক্ষণ পর তিনি মিমের মৃত্যু সংবাদ জানতে পারেন।
হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম বাংলা ট্রিবিউনকে জানান, মিম পশ্চিম উলন জাতীয় মহিলা মাদ্রাসার শিক্ষার্থী ছিল। ওই মাদ্রাসার পাঁচতলার ছাদের একটি রাথরুম থেকে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, নিহত মিমের মৃত্যুর কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে। এই ঘটনায় মাদ্রাসার এক শিক্ষিকাকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় আনা হয়েছে।