মাউশির অফিস সহায়ক পদের চূড়ান্ত ফল প্রকাশের দাবি





১১১১১

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) অফিস সহায়ক পদের চূড়ান্ত ফল প্রকাশের দাবি জানিয়েছেন প্রার্থীরা। মঙ্গলবার (২৩ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, তারা কোন অপরাধে শাস্তি ভোগ করছেন? দুইবার লিখিত ও মৌখিক পরীক্ষা নেওয়ার এক বছর পার হলেও ফল প্রকাশ করছে না মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর। তারা আর কত অপেক্ষা করবেন?
এর আগে ফল প্রকাশের দাবিতে কয়েকবার মানববন্ধন করাসহ স্বারকলিপি দেওয়া হয়েছে।
বক্তারা বলেন, তৃতীয় ও চতুর্থ শ্রেণির ২২টি পদে ১ হাজার ৯৬৫টি শূন্যপদ পূরণের লক্ষ্যে ২০১৩ সালের ৭ মার্চ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে মাউশি। প্রথমে পর্যায়ে লিখিত পরীক্ষা ২০১৩ সালে ১৪ জুন অনুষ্ঠিত হয়। তবে দুর্নীতির অভিযোগে ওই পরীক্ষা বাতিল হয়। আবার ২০১৭ সালের ৭ জুলাই চতুর্থ শ্রেণির অফিস সহায়ক পদে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। ৩ হাজার ৮৭৮ জন লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে একই বছরের ১০ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত মৌখিক পরীক্ষা নেওয়া হয়। তবে অফিস সহায়ক ও বুক সর্টার পদ ছাড়া অন্য সব পদের ফল প্রকাশ ও নিয়োগ দিয়েছে মাউশি। ছয় বছর চলছে তবু এই নিয়োগের কার্যক্রম শেষ হলো না।

এসময় তারা দ্রুত চূড়ান্ত ফল প্রকাশের দাবি জানান।
মানববন্ধনে উপস্থিত ছিলেন মাউশির অফিস সহায়ক পদের চূড়ান্ত ফলপ্রত্যাশী রওশন আলী, রফিকুল ইসলাম, উজ্জ্বল হক, হাসান আহমেদ আকবর আলী প্রমুখ।