দুর্নীতিমুক্ত দেশ গড়তে প্রবাসীদের সহায়তা দরকার: ইনু



১১১১প্রবাসীদের দেশের গুরুত্বপূর্ণ খুঁটি আখ্যায়িত করে তাদের সব যৌক্তিক দাবি পূরণ ও বিমানবন্দরে হয়রানি বন্ধে সংসদে আলোচনা করে দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু।
শুক্রবার (২২ ফেব্রুয়ারি) আমিরাতের শারজাহ হুদাইবিয়া রেস্টুরেন্ট হল রুমে ইউএই জাসদের উদ্যোগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ আশ্বাস দেন।
হাসানুল হক ইনু বলেন, ‘প্রবাসীদের হাত ধরে দেশে এখন অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। যুদ্ধাপরাধীদের বিচারসহ সব সফলতায় প্রবাসীরা ভূমিকা রেখেছেন।’
তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির এই সভাপতি বলেন, ‘আগামীতে দুর্নীতিমুক্ত দেশ গড়তে প্রবাসীদেরও সহায়তা দরকার। বরাবরের মতো প্রবাসীদের সরকারের পাশে থাকার আহ্বান করছি।’
অনুষ্ঠানে সফল ব্যবসায়ী হিসেবে আজাদুল গনি, ইস্রাফিল শেখ ও মাহতাব আলীকে ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি ইনু।
ইউএই জাসদের সভাপতি জাহেদুল ইসলাম জাহিদের সভাপতিত্বে লিটন আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসদের দফতর সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ূম, আজাদুল গনি, আশরাফুল আলম মুকুল, আকমল হোসেন, বাবুল হোসেন বকুল, ইস্রাফিল শেখ, মাহবুব আলী, আজাদ আহমদ, ইয়ার মোহাম্মদ, মোজাম্মেল, নাজমুল হোসেন, হাফিজুর রহমান পন্টু, নজরুল ইসলাম, সোহেল আহমদ, আসাদুল হক প্রমুখ।