রাজধানীতে ছিনতাই চক্রের ১৪ সদস্য আটক

 

ছিনতাই চক্রের সদস্য রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ছিনতাইকারী চক্রের ১৪ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। বুধবার (১২ জুন) সন্ধ্যা থেকে বৃহস্পতিবার (১৩ জুন) দুপুর পর্যন্ত রাজধানীর রামপুরা, হাতিরঝিল, পল্টন ও গুলিস্তান এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলো−মো. জয় (২০), মো. মাহি (২০), আল আমিন (২০), বাদশা খান (৩৫), মো. আল আমিন (২৬), মো. সাগর (২১), চাউলা রুবেল (৩০), সাজেদুর রহমান ওরফে সজীব (২৭), সোহাগ (৩২), ফারুক মিয়া (২৮), আমির হোসেন (২০), নূর আহসান সানি (১৮), আবু বক্কর (১৮) ও কাওসার ইসলাম শুভ (১৮)।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) মিজানুর রহমান ভুঁইয়া জানান, তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত দুটি লোহার রড, ১১টি মোবাইল ফোন, ১১টি সিমকার্ড, ছয়টি চাকু, একটি তালা কাটার, একটি কাটার প্লাস, একটি হেক্সোব্লেড, তিনটি চাপাতি ও নগদ ১ হাজার ৪৪০ টাকা উদ্ধার করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন যাবৎ তারা সংঘবদ্ধ হয়ে রাজধানীর বিভিন্ন স্থানে ছিনতাই কার্যক্রম করে আসছিল। আটক আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।