রাজধানীতে দুই বাসের মাঝে চাপা পড়ে যুবক নিহত

60499রাজধানীর বিমানবন্দর সড়কে দুই বাসের মাঝে চাপা পড়ে মো. সেলিম (৩৩) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৩ আগস্ট) বিকালে বিমানবন্দর বাসস্টেশনে এ ঘটনা ঘটে। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ খবর নিশ্চিত করেছেন।

নিহত সেলিম ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার আবদুর রহিমের ছেলে। ময়নাতদন্তের জন্য তার লাশ বর্তমানে ঢামেক মর্গে রাখা হয়েছে।
মো. বাচ্চু মিয়া জানান, দুর্ঘটনার পর পথচারীরা সেলিমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সংবাদ পেয়ে সেলিমের ভাই ওই হাসপাতালে যান এবং পরে উন্নত চিকিৎসার জন্য ভাইকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। কিন্তু কর্তব্যরত চিকিৎসক রাত ৮টা ২০ মিনিটে সেলিমকে মৃত ঘোষণা করেন।

সেলিমের এক উদ্ধারকারীর বরাত দিয়ে আবু সায়েম বলেন, ‘বিকাল সাড়ে ৪টার দিকে সেলিম বিমানবন্দর বাসস্টেশনে একটি বাসে ওঠার সময় পাশ দিয়ে যাওয়া আরেকটি বাস তাকে চাপা দেয়। এতে সেলিম গুরুতর আহত হন।’ তিনি আরও বলেন, ‘সেলিম উত্তরা-৪ নম্বর সেক্টরের কর অঞ্চল-৯, ইনকাম ট্যাক্স অফিসে অফিস সহকারী হিসেবে চাকরি করতো। দক্ষিণ খান এলাকার দক্ষিণপাড়ায় তার বাসা।’