মাদক মামলায় সম্রাট-আরমানের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেছেন আদালত

এনামুল হক আরমান ও ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট (ফাইল ছবি)মাদক মামলায় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও সহ-সভাপতি এনামুল হক আরমানের বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) গ্রহণ করেছেন আদালত। 

রবিবার (১৫ ডিসেম্বর) ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমানের আদালতে চার্জশিট গ্রহণ করে বিচারের জন্য বদলির আদেশ দেন। একইসঙ্গে মামলার নথি সিএমএম (চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট) বরাবরে পাঠানোর আদেশ দেন।

আদালতের সংশ্লিষ্ট সূত্র বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানিয়েছেন। 

এর আগে গত ৯ ডিসেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা র‍্যাব-১ এর উপ পরিদর্শক আব্দুল হালিম এ আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। 

প্রসঙ্গত,  বিভিন্ন স্পোর্টস ক্লাবের আড়ালে ক্যাসিনো ব্যবসা চালানোর অভিযোগে গত ১৮ সেপ্টেম্বর থেকে অভিযান শুরু করে র‍্যাব। এরই ধারাবাহিকতায় ওই দিনই গ্রেফতার করা হয় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে। এর দু’দিন পর গ্রেফতার করা হয় যুবলীগ নেতা জি কে শামীমকে। অভিযানের প্রথম দিন থেকেই আলোচনায় আসে সম্রাটের নাম। ২৩ সেপ্টেম্বর অন্যদের সঙ্গে সম্রাটেরও দেশ ত্যাগে নিষেধাজ্ঞা ও ব্যাংক হিসাব তলব করা হয়। ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেফতার করা হয়। এরপর তাদের বিরুদ্ধে র‌্যাব-১ এর উপ-সহকারী পরিচালক (ডিএডি) আব্দুল খালেক বাদী হয়ে মামলাটি করেন।