সোনারগাঁও হোটেলের সামনে সৌদি আরবগামী যাত্রীদের বিক্ষোভ

আজ শনিবার (১৭ এপ্রিল) বিকালে সৌদি এয়ারলাইনসের একটি ফ্লাইট ছিল। কিন্তু এটি সৌদি আরবের উদ্দেশে রওনা দেবে কিনা বা কখন রওনা দেবে এ বিষয়ে এখনও কর্তৃপক্ষ নিশ্চিত করে কিছু বলছে না। বিষয়টি জানতে আজ ভোর থেকেই রাজধানীর কাওরান বাজার এলাকায় সোনারগাঁও হোটেলের সৌদি এয়ারলাইনসের অফিসের সামনে অপেক্ষা করছেন প্রবাসীরা।

সোনারগাঁও হোটেলের সামনে সৌদি আরবগামী যাত্রীরা অপেক্ষারত সৌদিগামী যাত্রীরা বলেন, আজ সৌদি এয়ারলাইনসের একটি ফ্লাইট ছিল; সেটি ছাড়বে কিনা, তারা যেতে পারবে কিনা—এ বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য এখানে অপেক্ষা করছি। এখন পর্যন্ত সৌদি এয়ারলাইনস কর্তৃপক্ষের কেউ আমাদের বিষয়টি সম্পর্কে অবহিত করেনি। আমরা অপেক্ষায় আছি, বিষয়টি জানার জন্য।

সোনারগাঁও হোটেলের সামনে সৌদি আরবগামী যাত্রীরা এ বিষয়ে তেজগাঁও শিল্পাঞ্চল জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আল ফারুক বাংলা ট্রিবিউনকে বলেন, ‘সরকার নির্দেশনা অনুযায়ী, কয়েকটি বিশেষ ফ্লাইট সৌদি আরবের উদ্দেশে রাওনা হবে। কিন্তু কখন ফ্লাইট চালু হবে কিংবা ছেড়ে যাবে কিনা—এ বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য ভোর থেকে অনেকে সৌদি এয়ারলাইনস অফিসের সামনে অপেক্ষা করছেন। আমরা কর্তৃপক্ষের সঙ্গে কথা বলছি এবং অপেক্ষারত জনসাধারণের সঙ্গেও কথা বলছি। কর্তৃপক্ষ এখনও কিছু জানায়নি। ফ্লাইটের ব্যাপারে কর্তৃপক্ষের কাছে জানতে চাওয়া হয়েছে।’সোনারগাঁও হোটেলের সামনে সৌদি আরবগামী যাত্রীরা

ছবি: নাসিরুল ইসলাম