সড়ক দুর্ঘটনায় বশেমুরবিপ্রবি’র শিক্ষকের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মশিউর রহমান রাজিব মারা গেছেন। বুধবার (১৩ অক্টোবর) ঢাকা-পিরোজপুর মহাসড়কের নাজিরপুর থানার কবিরাজবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুজ্জামান জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। চালককে আটকে অভিযান চলছে।

পরিবার ও পুলিশসূত্রে জানা গেছে, শিক্ষক রাজিব তার স্ত্রী এবং একমাত্র সন্তানকে নিয়ে অটোরিকশায় নিজ বাসা পিরোজপুর থেকে গোপালগঞ্জের উদ্দেশে রওনা দিয়েছিলেন, পথিমধ্যে ইমাদ পরিবহনের একটি বাস ওই অটোরিকশাটিকে ধাক্কা দেয়, শিক্ষকের মাথার পেছনের অংশে গুরুতর আঘাত লাগে।

পরে স্থানীয়রা তাকে গুরুতর আহতবস্থায় উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এদিকে শিক্ষকের মৃত্যুতে বশেমুরবিপ্রবিতে শোকের ছায়া নেমে এসেছে। শিক্ষক-শিক্ষিকা এবং সাধারণ শিক্ষার্থীরা তার এমন আকস্মিক মৃত্যুতে গভীর দুঃখ প্রকাশ করেছেন।