বিএনপি নেতা রুমির বিচার চাইলেন সাবেক স্ত্রী

ঝিনাইদহ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা. ইব্রাহীম রহমান রুমির বিরুদ্ধে নিজের চার বছরের কন্যা সন্তানকে ধর্ষণের অভিযোগ এনেছেন তার সাবেক স্ত্রী (শিশুটির মা)। এ অভিযোগে গত মাসে মামলা দায়েরের পর বিচারের দাবিতে রবিবার (২ জানুয়ারি) শিশুটিকে সঙ্গে নিয়ে সংবাদ সম্মেলনও করেছেন তিনি।

রবিবার (২ জানুয়ারি) রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরেন তারা।

আরও পড়ুন: বিএনপি নেতা রুমির বিরুদ্ধে নিজের শিশুসন্তানকে ধর্ষণের মামলা

এসময় শিশুটির নানিও তাদের সঙ্গে উপস্থিত ছিলেন। তিনি ঘটনার বিষয়ে বিস্তারিত তুলে ধরে অভিযুক্তের বিচার দাবি করেন। তিনি আরও অভিযোগ করেন, কলাবাগান থানায় একটি মামলা দায়ের করার পর ইব্রাহিম রুমি প্রকাশ্যে ঘুরে বেড়ালেও তাকে পুলিশ গ্রেফতার করছে না। এ ঘটনার বিচার এর জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। মামলার পর থেকে বিভিন্নভাবে তাদের হুমকি দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করা হয় সংবাদ সম্মেলনে।

এসব অভিযোগের বিষয়ে জানতে চাইলে ইব্রাহিম রহমান রুমির বাবা বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টামন্ডলীর সদস্য ও ঝিনাইদহ-২ আসনের সাবেক এমপি মসিউর রহমান বাংলা ট্রিবিউনকে বলেন, পরিকল্পিতভাবে আমার পরিবার এবং সন্তানের ওপর চক্রান্ত করা হচ্ছে। কোনও একটি পক্ষের ইন্ধনে এ ধরনের অপবাদ দেওয়া হচ্ছে। এ ধরনের অভিযোগ অবান্তর, বিষয়টি বিচারাধীন।