সড়কে এক পরিবারের ৩ জনের মৃত্যু

বেপরোয়া গতির কারণে সিএনজিকে ধাক্কা দেয় বাসটি

ঢাকায় ঢোকার পথে যাত্রাবাড়ীতে সেন্টমার্টিন পরিবহনের একটি বাসের বেপরোয়া গতির কারণেই তিন জনের প্রাণহানির ঘটনা ঘটেছে। সিএনজিটিকে পেছন থেকে ধাক্কা দিয়ে ড্রাইভার এবং হেলপার পালিয়ে যায়।

শনিবার (২২ জানুয়ারি) মানিকগঞ্জ থেকে সেন্টমার্টিন পরিবহনের সেই বাসের চালক দেলোয়ার হোসেন ওরফে দিদার (৪০) ও একই বাসের হেলপার কোরবান আলীকে (২৫) যাত্রাবাড়ী এলাকার মিরহাজারিবাগ থেকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে এসব তথ্য জানতে পারে র্যাব।

সন্ধ্যায় যাত্রাবাড়ীর ধলপুর র্যাব-১০ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান উপঅধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান।

তিনি বলেন, দ্রুতগতির বাসটি যখন সিএনজিকে চাপা দেয় তখন ‘জনরোষ' থেকে বাঁচতে চালক ও হেলপার পালিয়ে যায়। একই পরিবারের ৩ জন নিহতের ঘটনায় নিহত আব্দুর রহমানের ছেলে বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় ২১ জানুয়ারি একটি মামলা দায়ের করেন। দুই আসামিকে যাত্রাবাড়ী থানায় হস্তান্তর করা হবে বলেও জানানো হয় সংবাদ সম্মেলনে।

উল্লেখ্য, শুক্রবার (২১ জানুয়ারি) রাজধানীর যাত্রাবাড়ী থানার মাতুয়াইলে দ্রুতগতির একটি বাস সিএনজিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একই পরিবারের মোহাম্মদ আবদুর রহমান বেপারী (৬০), শারমিন (৩৫) ও সিরাজুল ইসলাম কুদ্দুস (৪০) মারা যান। এছাড়া সিএনজিতে থাকা সিরাজুল এবং শারমিনের কন্যা শাকিবা বৃষ্টিকে (৬) চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয় এবং সেখানে তার চিকিৎসা চলছে।