মুজিববর্ষ প্রথম রেডিয়েন্ট ফার্মা কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

সাভার সেনানিবাসের গলফ ক্লাবে মুজিববর্ষ প্রথম রেডিয়েন্ট ফার্মা কাপ গলফ টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সেনাবাহিনী প্রধান জেনারেল শফিউল্লাহ আহমেদ।

শনিবার (২ এপ্রিল) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।IMG-20220402-WA0009

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধানের স্ত্রী নুরজাহান আহমেদ। এছাড়া আরও উপস্থিত ছিলেন রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালসের চেয়ারম্যান মোহাম্মদ নাসের শাহরিয়ার জাহেদী, জিওসি ৯ পদাতিক ডিভিশন ও সাভার এরিয়া কমান্ডার এবং সাভার গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল মোহাম্মদ শাহিনুল হক।

তিন দিনব্যাপী এ টুর্নামেন্টে ৩৫১ জন গলফার অংশ নেন। টুর্নামেন্টে আরমান চৌধুরী উইনার এবং মিসেস জাহাঙ্গীর জাফরি লেডিস উইনার হওয়ার গৌরব অর্জন করেন। এছাড়াও এটিএম আইমান ফাবিয়ান জুনিয়র উইনার, ইউকিহিরো সাকামোতো নন মেম্বার উইনার, ব্রিগেডিয়ার জেনারেল মঞ্জুর কাদের (অবসরপ্রাপ্ত) সিনিয়র উনার, ইঞ্জিনিয়ার এ কে এম আব্দুর রাজ্জাক ভ্যাটার্ন উইনার ও মেজর মোহাম্মদ মহিউদ্দিন নিউ গলফার উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।