৯৬ পিস এলএসডিসহ প্রবাসী গ্রেফতার

রাজধানীর কদমতলী থেকে এলএসডি মিশ্রিত মাদকসহ এক প্রবাসী যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। তার নাম মোহাম্মদ রায়হান (২৫)। শনিবার (৯ এপ্রিল) রাতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার করার সময় রায়হানের কাছ থেকে ৯৬ পিস রঙিন প্রিন্ডেট ব্লট পেপার স্ট্রিপ, ৩টি ক্রেডিট কার্ড, ২টি ডেবিট কার্ড, ১টি ইন্টারন্যাশনাল ড্রাইভিং লাইসেন্স, ১টি সাউথ আফ্রিকার ড্রাইভিং লাইসেন্স, ১টি বাংলাদেশি পাসপোর্ট ও ১টি নোটবুক উদ্ধার করা হয়।

র‌্যাব ১০-এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান রবিবার (১০ এপ্রিল) বিকালে কাওরানবাজারের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

ডিআইজি মাহফুজুর জানান, সম্প্রতি উন্নত দেশে প্রচলিত কিছু মাদকের ব্যবহার বাংলাদেশেও দেখা যাচ্ছে। এই ধরনের মাদক উদ্ধারের জন্য গোয়েন্দা নজরদারি বাড়ায় র‌্যাব।

এরই ধারাবাহিকতায় শনিবার রাতে র‌্যাব ১০-এর একটি দল রাজধানীর কদমতলী থানার মাতুয়াইল এলাকা থেকে রায়হানকে গ্রেফতার করে।

তার বাবার নাম মো. শহিদউল্ল্যাহ। ফেনীর সোনাগাজীর কাশমীর বাজার রোডে তার বাসা। দীর্ঘদিন দক্ষিণ আফ্রিকায় ছিল রায়হান।

র‌্যাব কর্মকর্তারা জানান, গত ২২ মার্চ দক্ষিণ আফ্রিকা থেকে সপরিবারে বাংলাদেশে আসে রায়হান। দেশে আসার সময় ব্যাগে থাকা নোটবুকে অভিনব কায়দায় এলএসডি নিয়ে আসে সে।

হোয়াটসঅ্যাপের মাধ্যমে এসব মাদক বিক্রি করে আসছিল রায়হান। তার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টটি সাউথ আফ্রিকার একটি নম্বর দিয়ে নিবন্ধন করা। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।