দেশ ও জনগণের কল্যাণে কাজ করুন: বেনজীর আহমেদ

মেধা ও যোগ্যতার সর্বোচ্চ প্রয়োগ ঘটিয়ে দেশ ও জনগণের কল্যাণে নিষ্ঠার সঙ্গে কাজ করার জন্য সদ্য পদোন্নতিপ্রাপ্ত ডিআইজিদের প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ।

রবিবার (২৯ মে) পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে পদোন্নতিপ্রাপ্ত ডিআইজিদের র‌্যাংক ব্যাচ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইজিপি এ আহ্বান জানান।

আইজিপি বলেন, ‘দেশ, সরকার এবং সংগঠন হিসেবে বাংলাদেশ পুলিশ আপনাদের অনেক দিয়েছে। এখন আপনাদের শুধু দেওয়ার পালা। আপনারা দেশ, জনগণ এবং পুলিশ বাহিনীর জন্য কাজ করবেন।’

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তা এবং তাদের পরিবারের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান তিনি।

আইজিপি ড. বেনজীর আহমেদ এবং পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের নিজ নিজ ইউনিটের অতিরিক্ত আইজি এবং যেসব ইউনিটে অতিরিক্ত আইজি নেই, সেক্ষেত্রে অতিরিক্ত আইজি (এঅ্যান্ডআই) ড. মো. মইনুর রহমান চৌধুরী পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজি (এঅ্যান্ডআই) ড. মো. মইনুর রহমান চৌধুরী, সিআইডির প্রধান (অতিরিক্ত আইজি) ব্যারিস্টার মাহবুবুর রহমান, পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে মো. মোজাম্মেল হক ও সৈয়দ নুরুল ইসলাম বক্তব্য রাখেন। অতিরিক্ত আইজি এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা দেশ ও জনগণের কল্যাণে যেকোনও চ্যালেঞ্জ মোকাবিলায় দায়িত্বশীল ভূমিকা পালনের অঙ্গীকার ব্যক্ত করেন। অনুষ্ঠানে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের সঙ্গে তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সম্প্রতি ৩২ জন কর্মকর্তা ডিআইজি পদে পদোন্নতি পান।