বিরল রোগে আক্রান্ত রনি সাহায্য চায়

দশম শ্রেণী পড়ুয়া রনি গত দুই বছরের বেশি সময় ধরে ভুগছেন এক অজানা রোগে। তিনি রাজধানীর কুড়িলে অবস্থিত আদর্শ বিদ্যাপীঠের একজন শিক্ষার্থী। তার শরীরের কয়েক জায়গায় ইনফেকশনের চিহ্ন আছে। কিন্তু সেটি কী ধরনের ইনফেকশন তা চিকিৎসকরা অনুমান করতে পারছেন না।

চিকিৎসকরা তাকে জানিয়েছেন- এই রোগের চিকিৎসা এখানে হয়তো সম্ভব হবে না। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে যাওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কিন্তু আর্থিক অবস্থার কথা বিবেচনায় তার পক্ষে দেশের বাইরে চিকিৎসা করা বেশ কঠিন তাই সে সাহায্য চেয়েছে।  

রনির পরিবারের সঙ্গে কথা বলে যান যায়, ঢাকায় তার বাবা বিভিন্ন হাসপাতালে স্বনামধন্য চিকিৎসকদের শরণাপন্ন হয়েছেন। তার হাতের কনুইয়ের পাশে ইনফেকশনের কারণে ক্ষতের সৃষ্টি হয়েছে। রক্ত পরীক্ষা থেকে শুরু করে সিটি স্ক্যানেও ধরা যাচ্ছে না রোগটা আসলে কী। চিকিৎসকরা জানিয়েছেন, এই বিরল ইনফেকশনে আক্রান্ত রোগীর সংখ্যা বিশ্বেও অনেক কম।

রনির বাবা একজন সাধারণ চাকরিজীবী। রনি জানান, চিকিৎসার পেছনে ইতোমধ্যে অনেক টাকা ব্যয় হয়ে গেছে। আমার বাবার পক্ষে আর খরচ বহন করা খুবই কষ্টদায়ক। তাই আমি আপনাদের কাছে আর্থিক সহযোগিতা কামনা করছি, যেন আমি আবার আগের স্বাভাবিক জীবনে ফিরে যেতে পারি।

সাহায্য পাঠানোর ঠিকানা

বিকাশ নাম্বার - 01914954424
নগদ নাম্বার - 01914954424
ব্যাংক একাউন্ট নম্বর- 0993201000030158 ইউসিবি ব্যাংক