চিলেকোঠায় মিললো মাছ বিক্রেতার লাশ

রাজধানীর হাতিরঝিল থানার মিরবাগ এলাকায় একটি বাসার ছাদের চিলেকোঠা থেকে মো. মানিক (৩৬) নামে এক মাছ বিক্রেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সেখান থেকে লাশ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ। 

হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, মানিক ওই এলাকায় মাছ বিক্রি করতেন। একই এলাকার বস্তিতে থাকতেন তিনি। তার গ্রামের বাড়ি দাউদকান্দি উপজেলায়। তার স্ত্রী বিদেশ থাকে। তাদের এক মেয়ে রয়েছে। সে তার দাদা দাদির সঙ্গে গ্রামের বাড়ি থাকে। ঢাকায় মানিক একাই থাকতেন। 

মিজানুর রহমান দাবি করেন, ওই এলাকার আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে তিনি জানতে পেরেছেন, মানিক নেশা করতেন। তিনি মাদকাসক্ত ছিলেন। পুলিশের প্রাথমিক ধারণা, নেশা করতে ওই ভবনের ছাদে যান মানিক। পরে সেখানেই তার মৃত্যু হয়েছে। 

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, তার শরীরের তেমন কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে মানিকের মৃত্যুর পেছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা বা কেউ তাকে মেরে ফেলেছে কিনা তা ময়নাতদন্তের রিপোর্ট পেলেই জানা যাবে।