সাংস্কৃতিক জোটের সহায়তায় ঘর পেলো বন্যায় ক্ষতিগ্রস্ত ৩৩ পরিবার

সম্প্রতি সুনামগঞ্জে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত ৩৩ পরিবারকে নতুন ঘর নির্মাণ ও পুনর্নির্মাণ করে দিয়েছে সম্মিলিত সাংস্কৃতিক জোট। শনিবার (৮ অক্টোবর) জোটের প্রচার সম্পাদক মীর মাসরুর জামান রনির সই করা এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সুনামগঞ্জ সদরের রঙ্গারচর ইউনিয়নের হরিণাপিটি গ্রামের ১২টি, রঙ্গারচর গ্রামের ১৬টি ও পৌর এলাকার ৫টি পরিবারের মধ্যে ৩৩টি ঘর দেওয়া হয়। সুনামগঞ্জ জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের তত্ত্বাবধানে এ নির্মাণকাজের সমন্বয় করেন সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেট বিভাগীয় সমন্বয়ক শামসুল আলম সেলিম।

যারা পেয়েছেন সহায়তা
সুনামগঞ্জের রঙ্গারচর ইউনিয়নের হরিণাপিটি গ্রামের জয়মালা বিবি, জবর আলী, ফরিদ মিয়া, নুরু বেগম, রশিদ আলী, রেহেনা বেগ, ইয়াসিন মিয়া, লাল বিবি, হাসর আলী, ছালেহা বেগম, ফরিদ আলী, আলমাছ আলী।

Shanskritik Jot

একই জেলার রঙ্গারচর ইউনিয়নের রঙ্গারচর গ্রামের তহুর মিয়া, মরিয়ম বিবি, রোকেয়া বেগম, আছিয়া খাতুন, খুদেজা বেগম, আছির উদ্দিন, আবুল লেইছ, দিলাল মিয়া, আব্দুস ছাত্তার, আবুল মিয়া, ফয়েজ আলী, মইন উদ্দিন, বেগম মালা, আকল মিয়া, ফয়জুল ইসলাম, আব্দুল হেকীম।

সুনামগঞ্জ সদরের বাহাদুরপুর গ্রামের বাউল মকরম শাহ, কেজাউড়ার কমল বিশ্বাস, আরপিন নগরের হাবিবুর রহমান, আলমপুরের আলিফ মিয়া, শান্তিবাগের অয়ন চৌধুরী।

উল্লেখ্য, বন্যাকালীন সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে সিলেট ও সুনামগঞ্জে দুই লক্ষাধিক টাকার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জোটের সভাপতি গোলাম কুদ্দুছ ও সাধারণ সম্পাদক আকাম উল্লাহ এই ত্রাণকাজে আর্থিকভাবে সহায়তাদানকারী এবং ত্রাণকাজে অংশগ্রহণকারী সব সংস্কৃতিকর্মী ও সাংস্কৃতিক সংগঠনকে কৃতজ্ঞতা জানিয়েছেন বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।