মতিঝিলে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

রাজধানীর মতিঝিল দিলকুশা বাংলাদেশ বিমান অফিসের সামনে অজ্ঞাত ট্রাকের ধাক্কায় প্রতাব রেমা (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার দিকে মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) ইয়াকুব আলী বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেন।

এসআই ইয়াকুব আলী বলেন, নিহত প্রতাবের বিষয়ে এখনও বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। আমরা খোঁজখবর নিচ্ছি। লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ইয়াকুব আলী জানান, প্রতাব রেমা রাত সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। এ সময় একটি ট্রাক মোটরসাইকেল টিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তার মৃত্যু হয়। নিহতের মাথায় হেলমেট ছিল, তার মধ্যে মোবাইল ফোন লাগানো ছিল। ধারণা করা হচ্ছে, সে সময়ে হয়তো তিনি মোবাইলে কথা বলছিলেন।

পরে ঘাতক ট্রাকটি কারওয়ান বাজার মোড় থেকে আটক করা হয়। তবে এ সময় ওই ট্রাকের চালক ও হেলপার দৌড়ে পালিয়ে যায়। এ সময় উত্তেজিত জনতা ট্রাকটি ভাঙচুর করে।

এসআই ইয়াকুব আলী জানান, নিহতের ফোনের মাধ্যমে স্বজনদের সঙ্গে যোগাযোগ করে তাদের খবর দেওয়া হয়েছে। জানা গেছে, তার বাসা রাজধানীর ফার্মগেট এলাকায়। নিহতের স্বজনরা আসলে তার সম্পর্কে বিস্তারিত জানা যাবে।