৯৯৯-এ ফোন, অভিযান চালিয়ে ধরা হলো দুই ‘ছিনতাইকারীকে’

রাজধানীর তুরাগ এলাকা থেকে ছিনতাইকারী সন্দেহে দুই জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তুরাগ থানার সদস্যরা। বৃহস্পতিবার (২০ অক্টোবর) দিনগত রাত ৩টার দিকে তুরাগ থানার চন্ডালভোগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন মো. মাসুদ রানা ওরফে রানা ও মো. ইসহাক চৌধুরী। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়। শুক্রবার ( ২০ অক্টোবর)  বিকালে ডিএমপির উত্তরা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মির্জা সালাহউদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, এক ব্যক্তি তুরাগ থানার চন্ডালভোগ এলাকায় একটি দোকানে কাজ শেষে বাসায় ফিরছিলেন। এ সময় বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে মাসুদ ও ইসহাক মোটরসাইকেলে এসে তার গতিরোধ করে এবং  যা কিছু আছে দিয়ে দিতে বলে। গ্রেফতারকৃত ইসহাক ভিকটিমকে পেছন থেকে ধরে ফেলে। মাসুদ ভিকটিমের ৯ হাজার ৫ শ’ টাকা ছিনিয়ে নেয়।

তিনি আরও জানান, এ ঘটনায় ভিকটিম জাতীয় জরুরি সেবা ৯৯৯- এ ফোন করলে তুরাগ থানার টহলরত পুলিশ টিম দ্রুত ঘটনাস্থলে আসে এবং ভিকটিমের কাছে বিস্তারিত ঘটনা শোনে। রাত ৩টার দিকে টহলরত পুলিশ টিম তুরাগ থানার চন্ডালভোগ এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করে।

গ্রেফতারদের বিরুদ্ধে তুরাগ থানায় মামলা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।