মিরপুর বেড়িবাঁধে দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু

রাজধানীর মিরপুর বেড়িবাঁধে বাস-লেগুনা সংঘর্ষের ঘটনার আরও এক জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে তিনে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, আহত মিলন গাজী (৫০) চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১০টায় মারা গেছেন।

নিহতের ছোট ভাই রুবেল গাজী জানান, মিলন পেশায় নির্মাণ শ্রমিক ছিলেন। তিনি সাভার কমলাপুরে থাকতেন। বাসা থেকে বিরুলিয়া যাওয়ার উদ্দেশে বের হয়ে দুর্ঘটনার শিকার হয়েছিলেন তিনি।

এর আগে, এ ঘটনায় গুরুতর আহত জোবায়ের হোসেন সোহরাওয়ার্দী হাসপাতালে ও ঢামেক হাসপাতালে বিকালে দিকে রুবেল মারা যান। তিনি পেশায় রিকশা চালক। কুষ্টিয়ার দৌলতপুর গ্রামের বাড়ি। জোবায়ের নিকট আত্মীয় না পাওয়ায় তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। জানা গেছে, তিনি শিক্ষার্থী ছিলেন।

এই ঘটনায় আলামিন, অনিক, মিলন গাজী, রানিমসহ আরও অন্তত আট জন আহত হয়েছেন।

শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য মরদেহগুলো সোহরাওয়ার্দী ও ঢামেক মর্গে রাখা হয়েছে। তিনি বলেন, ‘ঘাতক বাস কিরনমালা পরিবহনটিকে জব্দ করা হয়েছে।’

উদ্ধারকারী ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুপুরের দিকে রাজধানীর মিরপুরের শাহ আলী থানার নবাবের বাগ বেড়িবাঁধে বাস ও লেগুনা মুখোমুখি সংঘর্ষ হয়। লেগুনা যাত্রী নিয়ে মিরপুরের দিকে আসছিল, অপর দিকে যাত্রীবাহী বাসটি মিরপুর থেকে আব্দুলাহপুরের দিকে যাচ্ছিল।

আরও পড়ুন: মিরপুরে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ২