ফরহাদ মজহার উদ্ধারে প্রধানমন্ত্রীর প্রশংসায় হেফাজত ইসলাম

হেফাজতে ইসলামকবি, প্রাবন্ধিক ও রাজনৈতিক ভাষ্যকার ফরহাদ মজহারকে তড়িৎ পদক্ষেপ নিয়ে উদ্ধার করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আইনশৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানিয়েছে হেফাজতে ইসলাম। বুধবার (৫ জুলাই) এক বিবৃতিতে সংগঠনটির নেতারা বলেন, ‘ফরহাদ মজহারের জীবন রক্ষায় প্রধানমন্ত্রী যে ভূমিকা রেখেছেন, তা অবশ্যই প্রশংসনীয়। এতে জনপ্রত্যাশার প্রতিফলন হয়েছে।’
হেফাজত নেতারা আরও বলেন, ‘প্রধানমন্ত্রীর প্রতি আমাদের আহ্বান, স্বাধীন-সার্বভৌম শক্তিশালী বাংলাদেশ গড়ার লক্ষ্যে দেশের অভ্যন্তরীণ বিষয়ে প্রতিবেশী বন্ধু রাষ্ট্রের সব ধরনের হস্তক্ষেপ ও অন্যায় আবদার সাহসিকতার সঙ্গে রুখে দাঁড়ান। হেফাজতে ইসলামসহ দেশপ্রেমিক সব নাগরিক আপনার এমন পদক্ষেপে সার্বিক সহযোগিতা করবে।’
হেফাজতে ইসলামের সিনিয়র নায়েবে আমির মুহিব্বুল্লাহ বাবুনগরী, যুগ্ম মহাসচিব মাওলানা লোকমান হাকিম, মাওলানা মুফতী ফয়জুল্লাহ ও মাওলানা মুঈনুদ্দীন রুহী প্রমুখ বিবৃতিটি দিয়েছেন।
উল্লেখ্য, গত ৩ জুলাই ভোররাতে মোহাম্মদপুর লিংক রোডের হক গার্ডেনের নিজ বাসা থেকে বের হন ফরহাদ মজহার। ওইদিন রাতে র্যাাব-৬ যশোর নওয়াপাড়া থেকে তাকে উদ্ধার করে। পরে তাকে আদাবর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশের সহকারী কমিশনার (এসি) হাফিজ আল ফারুকের নেতৃত্বে তাকে যশোর থেকে ঢাকায় আনা হয়।

এরপর ফরহাদ মজহারকে মিন্টো রোডের গোয়েন্দা কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ শেষে জবানবন্দি দেওয়ার জন্য আদালতে পাঠানো হয়। জবানবন্দি দেওয়ার পর তিনি নিজ জিম্মায় যাওয়ার আবেদন করলে শুনানি শেষে তার আবেদন মঞ্জুর করেন আদালত।

/এএম/জেএইচ/