তিন কর্মসূচি ঘোষণা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট

জাতীয় ঐক্যফ্রন্ট

স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে তিনটি কর্মসূচি ঘোষণা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট।  এগুলো হচ্ছে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে শীঘ্রই জাতীয় সংলাপের উদ্যোগ গ্রহণ, নির্বাচনি ট্রাইব্যুনালে দ্রুত মামলা করা এবং নির্বাচনি সহিংসতায় যেসব এলাকার নেতা-কর্মীরা ক্ষতিগ্রস্ত হয়েছেন সেসব এলাকা সফর।

আজ মঙ্গলবার (৮ জানুয়ারি) ড. কামাল হোসেনের বেইলি রোডের বাসভবনে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। এ বৈঠক শেষে সন্ধ্যা পৌনে ছয়টায় আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন।

তিনি জানান, ভোটের দিন সিলেটের বালাগঞ্জে ঐক্যফ্রন্টের একজন কর্মী নিহত হন। আগামী এক সপ্তাহের মধ্যে ওই এলাকায় সফরে যাবেন ঐক্যফ্রন্টের নেতারা।

জাতীয় ঐক্যফ্রন্টের সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্টিয়ারিং কমিটির সদস্য ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।