ফলাফল যাই হোক মেনে নেবো: শাফিন আহমেদ

শাফিন আহমেদ

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে ভোট গণনার পর ফলাফল যাই হোক তা মেনে নেবেন বলে জানিয়েছেন জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী শাফিন আহমেদ। তিনি আরও বলেছেন, ‘ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে ছোট-খাটো, বিচ্ছিন্ন দু-একটা ঘটনা ছাড়া বড় ধরনের কোনও অনিয়ম হয়নি।’

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) ভোটগ্রহণ শেষে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে আনুষ্ঠানিকভাবে ব্রিফিং-এ গণমাধ্যম কর্মীদের একথা বলেন শাফিন আহমেদ।

খুব কম ভোটের ব্যবধানে জয়-পরাজয় নিশ্চিত হবে মন্তব্য করে শাফিন আহমেদ ঘোষণা দেন, ফলাফল যাই হোক মেনে নেবেন তিনি।

তিনি বলেন, ‘সকালে বৃষ্টি এবং বৈরি আবহাওয়ার কারণে অনেকেই ভোটকেন্দ্রে আসেনি। কিন্তু দুপুর থেকে ভোটকেন্দ্রে ব্যাপক সংখ্যক ভোটার উপস্থিত হয়ে ভোটাধিকার প্রয়োগ করেছেন। দিনের শুরুতে নির্বাচন নিয়ে আমাদের কিছু আশঙ্কা থাকলেও দিনের শেষে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশেই নির্বাচন সম্পূর্ণ হয়েছে।’

এসময় তার সঙ্গে ছিলেন– জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম জয়, জাতীয় পার্টি নেতা আনোয়ার হোনের তোতা, ফজলুর রহমান, মো. মঞ্জু, জাতীয় যুবসংহতির জাকির হোসেন, অলিউর রহমান, মো. সুমন, ছাত্র সমাজে নেতা আনিসুর রহমান।

এরপর দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী শাফিন আহমেদ ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন।