দুর্ঘটনার শিকার রিজভীর গাড়ি

দুর্ঘটনাকবলিত গাড়িতে রুহুল কবির রিজভীদুর্ঘটনার কবলে পড়েছে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর প্রাইভেটকার। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) ঢাকার উদ্দেশে সাতক্ষীরা থেকে যশোর বিমান বন্দরে আসার পথে বেলা পৌনে ৩টার দিকে কলারোয়া বাজারে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে তাকে বহনকারী কারটি। এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব।

ঘটনাস্থল থেকে মুঠোফোনে সাংবাদিকদের রুহুল কবির রিজভী জানান, তাকে বহনকারী প্রাইভেটকারটি দুর্ঘটনার কবলে পড়েছে। সাতক্ষীরার কলারোয়া উপজেলা থেকে যশোর বিমান বন্দরে যাচ্ছিলেন তিনি। পথিমধ্যে একটি ভ্যান তার প্রাইভেটকারের সামনে পড়লে এ দুর্ঘটনা ঘটে। এ সময় গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে প্রাইভেটকারে থাকা তিনি ও হাবিব উভয়ে আঘাত পেলেও তেমন গুরুতর নয়।

দুর্ঘটনাকবলিত গাড়িপ্রসঙ্গত, সাতক্ষীরার কলারোয়ায় তৎকালীন বিরোধীদলীয় নেতা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলায় বৃহস্পতিবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সাফাই সাক্ষ্যগ্রহণ ও যুক্তি তর্কের জন্য দিন ধার্য ছিল। এই মামলায় সাবেক ছাত্রনেতা হাবিবুল ইসলাম হাবিবকে আসামি করা হয়।