জাতীয় পার্টি আরও শক্তিশালী হবে: রওশন এরশাদ

জাতীয় পার্টির নেতা ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এক ভিডিও বার্তায় দলটির নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, ধৈর্য ধরুন। এই যুদ্ধে আমরাই জয়ী হবো। আমাদের ইতিবাচক এবং প্রতিশ্রুতিবদ্ধ থাকতে হবে। বিশ্বাস করুন, সবকিছু সম্ভব এবং আমরা ক্ষমতায় যাবো। সৎ ও দেশপ্রেমিক নেতৃত্ব দ্বারা নতুন প্রজন্মের কাছে একটি শক্তিশালী দল হিসেবে থাকবে জাতীয় পার্টি। আমরা এই যুদ্ধে জিতবো এবং চ্যালেঞ্জ কাটিয়ে উঠবো। জাতীয় পার্টি আরও শক্তিশালী হবে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) জাতীয় পার্টির আসন্ন দশম জাতীয় সম্মেলন উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রচারিত এক ভিডিও বার্তায় রওশন এরশাদ এসব কথা বলেন। বিজয়নগরের একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে মূল বক্তব্য রাখেন গোলাম মসিহ।

জাতীয় পার্টির সংবাদ সম্মেলনবর্তমানে রওশন এরশাদ দেশের বাইরে একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ভিডিওতে তিনি বলেন, ‘আমরা পরিবর্তন, ষড়যন্ত্র ও চ্যালেঞ্জ অনুভব করেছি। আমরা এখনও দাঁড়িয়ে আছি। একটি সুন্দর গাছের শিকড়ের মতো। দুর্দিনে নিবেদিতপ্রাণ ও পরীক্ষিত কর্মীরাই আমাদের শক্তি। দুর্নীতিসহ সব ধরনের শোষণমুক্ত নতুন বাংলাদেশের আদর্শে বিশ্বাসী আমরা।’

সংবাদ সম্মেলনে দেলোয়ার হোসেন, কাজী মামুনুর রশিদ, এস এম আলম, গোলাম মসিহ, ইকবাল হোসেন রাজু ও নুরুল ইসলাম নুরুসহ দলটির অনেকে উপস্থিত ছিলেন।