লংমার্চের ঘোষণা বিদিশা এরশাদের

আগামী ২০ জানুয়ারির পর থেকে লংমার্চের ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ। শনিবার (১৫ জানুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় তিনি এ ঘোষণা দেন। জাতীয় পার্টির পুনর্গঠন প্রক্রিয়ার পক্ষ থেকে সভাটির আয়োজন করা হয়।

বিদিশা এরশাদ বলেন, আজকের আলোচনা সভার মূল প্রতিপাদ্য বিষয় হচ্ছে সারা বাংলাদেশ জাতীয় পার্টিকে পুনরুজ্জীবিত করে গণজোয়ার সৃষ্টি করা। সেই লক্ষ্যে আমার সাংগঠনিক টিম গত চার মাস ধরে নিরলসভাবে কাজ করে। আমি আপনাদের বলেছিলাম চমকের পর চমক আসবে। তারই ধারাবাহিকতায় আগামী ২০ জানুয়ারির পরে শুরু হবে রোডমার্চ।

তিনি বলেন, এ রোডমার্চ গণজাগরণের রোডমার্চ, গণতন্ত্রের জন্য রোডমার্চ, ৬৮ হাজার গ্রামবাংলার মানুষের মুখে হাসি ফোটানোর জন্য, একঝাঁক তরুণ নেতৃত্ব সৃষ্টি করার ও প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য এ রোডমার্চ।

বিদিশা এরশাদ আশাবাদ ব্যক্ত করে বলেন, জাতীয় পার্টি আবার ঘুরে দাঁড়াবে। এ দেশের মেহনতি মানুষের কথা বলবে। হুসেইন মুহাম্মদ এরশাদের কথা বলবে।

সভায় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সংসদের যুগ্ম মহাসচিব ড. আব্দুল্লাহ আল নাসেরের সভাপতিত্বে কেন্দ্রীয় ও জোট নেতারা বক্তব্য রাখেন।