ইসলামী ব্যাংকের পাঁচটি নতুন শাখার উদ্বোধন

IBBL Photoইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর পাঁচটি নতুন শাখার উদ্বোধন হয়েছে। নতুন এই পাঁচটি শাখা হলো: চট্টগ্রামের দোহাজারী, রাজশাহীর গোদাগাড়ী, কিশোরগঞ্জের হোসেনপুর, গোপালগঞ্জের মুকসুদপুর ও কুমিল্লার নাঙ্গলকোট।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভার্চুয়াল প্লাটফর্মে নতুন শাখাগুলোর উদ্বোধনে ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর, সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মোশাররফ হোসাইন।

প্রধান অতিথির ভাষণে মো. মাহবুব উল আলম বলেন, ‘শরীআহ ভিত্তিক ব্যাংকিংয়ের অগ্রপথিক এই ব্যাংক বর্তমানে ৩৬৬টি শাখা, ১২৭টি উপশাখা, এক হাজার ৬০৪টি এজেন্ট আউটলেট এক হাজার ৬৫টি নিজস্ব ও প্রায় ১১ হাজার শেয়ারড এটিএম ও সিআরএম বুথের মাধ্যমে গ্রাহকদের সেবা প্রদান করছে।’

ইসলামী ব্যাংকের আমানত এক লাখ ১১ হাজার কোটি টাকা অতিক্রম করেছে উল্লেখ করে তিনি বলেন, ‘পৃথিবীর সেরা ১ হাজার ব্যাংকের তালিকায় একমাত্র বাংলাদেশি ব্যাংক আমরা। ট্রিপল এ রেটিংপ্রাপ্ত দেশের একমাত্র বেসরকারি ব্যাংক এবং বিশ্বসেরা ইসলামিক ব্যাংক সিবাফি অ্যাওয়ার্ড প্রাপ্ত।’

অনুষ্ঠানে প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী ও সংশ্লিষ্ট পাঁচটি শাখা প্রাঙ্গণে আয়োজিত পৃথক অনুষ্ঠানে উপস্থিত ব্যাংকের জোন প্রধান, শাখা প্রধান, নির্বাহী কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ ভার্চুয়াল প্লাটফর্মে প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে যুক্ত হন।