করপোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি নিয়ে সিএসআর সেন্টারের ওয়েবিনার

‘বাংলাদেশের প্রেক্ষাপটে সিএসআর এবং সাস্টেইনেবিলিটি’ নিয়ে সিএসআর (করপোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি) সেন্টারের ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে। অনলাইন প্ল্যাটফর্ম জুমে বুধবার (১৭ ফেব্রুয়ারি) এই ওয়েবিনারের আয়োজন করা হয়

এই ওয়েবিনারের উদ্দেশ্য ছিল স্ট্র্যাটেজিক সিএসআরের ধারণার সঙ্গে অংশগ্রহণকারীদের পরিচিত করে দেওয়া। একইসঙ্গে সাস্টেইনেবিলিটির সঙ্গে এর সংযোগ এবং সিএসআর সেন্টার ও ইউনাইটেড নেশন গ্লোবাল কম্প্যাক্ট (ইউএনজিসি) এর উদ্যোগগুলো সম্পর্কে সবাইকে জানানো।

ওয়েবিনারে বক্তব্য রাখেন সুইডেনের অ্যাম্বাসেডর আলেক্সানদ্রা বার্গ লিণ্ডে, গ্রিন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানির এম ডি এবং সিইও ফারজানা চৌধুরী, আমেরিকান অ্যাম্বাসেডর আর্ল আর মিলার, এফআইসিসিআই এর প্রেসিডেন্ট রূপালী চৌধুরী, ডেপুটি ব্রিটিশ হাই কমিশনার জাভেদ প্যাটেল এবং এমসিসিআই এর প্রেসিডেন্ট নিহাদ কবির।

সিএসআর সেন্টারের চেয়ারম্যান জনাব ফারুক সোবহান এই সেশনটি পরিচালনা করেন। সেন্টার ফর পলিসি ডায়লগ (সিপিডি) এর রিসার্চ ডিরেক্টর ড. গোলাম মোয়াজ্জেম সিএসআরের আঞ্চলিক এবং বৈশ্বিক প্রেক্ষাপট নিয়ে একটি প্রেজেন্টেশন দেন। ওয়েবিনারের শেষে সিএসআর সেন্টারের সিইও শাহামিন জামান সেন্টারের কাজ সম্পর্কে এবং বিগত ১০ বছরে বিভিন্ন স্টেকহোল্ডারদের সঙ্গে সেন্টারের সমন্বয় নিয়ে অংশগ্রহণকারীদের ধারণা দেন।