স্যামসন এইচ চৌধুরীর নামে সড়ক

স্কয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা স্যামসন এইচ চৌধুরীর জন্মদিন উপলক্ষে তার নামে পাবনার সুজানগর উপজেলা পরিষদের উদ্যোগে একটি সড়কের নামকরণ করা হয়েছে। এ সময় ‘শহীদ মোস্তফা কামাল দুলালের’ নামেও একটি সড়কের নামকরণ করা হয়।  

শনিবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় সুজানগর পৌর এলাকার প্রধান সড়কটি ‘স্যামসন এইচ চৌধুরী সড়ক’ ও উপজেলা সড়কটি ‘শহীদ মোস্তফা কামাল দুলাল’ নামকরণ করা হয়।

স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু প্রধান অতিথি হিসেবে সড়ক দুটির উদ্বোধন করেন। পরে তিনি উপজেলা পরিষদ মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন এবং অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন। 

এ ছাড়াও সুজানগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে মতবিনিময় সভা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন অঞ্জন চৌধুরী পিন্টু। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি মুক্তিযুদ্ধকে বাঙ্গালী জাতির দেশপ্রেমের অনন্য দৃষ্টান্ত আখ্যা দিয়ে বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান এবং তাদের অবদানের যথাযথ স্বীকৃতি দিয়েছে। 

উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব, সুজানগরের পৌর মেয়র রেজাউল করিম রেজাসহ স্থানীয় মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ।