টিএমএসএস’র অংশীদারিত্বে প্রাইম ব্যাংকের খাদ্যসামগ্রী বিতরণ

করপোরেট সোশ্যাল রেসপনসিবিলিটির (সিএসআর) অংশ হিসেবে বগুড়া অঞ্চলে টিএমএসএস’র অংশীদারিত্বে খাদ্যসামগ্রী বিতরণ করেছে প্রাইম ব্যাংক। শুক্রবার (১ অক্টোবর) এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফায়সাল রাহমান, টিএমএসএস’র ফাউন্ডার এক্সিকিউটিভ ডিরেক্টর প্রফেসর ড. হোসনে আরা বেগম প্রমুখ।

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফায়সাল রাহমান বলেন, প্রাইম ব্যাংক সবসময় জনবান্ধব ব্যাংক এবং এই করোনা বিপর্যয়ে আমাদের সাহায্য পূর্বের চেয়েও বেশি। এ উদ্যোগটি অব্যাহত থাকবে।

প্রফেসর ড. হোসনে আরা বেগম বলেন, প্রাইম ব্যাংকের সঙ্গে অংশীদার হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আশা করি, দেশের মানুষকে যখনই সাহায্য করার প্রয়োজন হবে তখনই আমরা এই অংশীদারিত্বকে এগিয়ে নিয়ে যাব।

উল্লেখ্য, বাংলাদেশ ব্যাংক ইতোপূর্বে করোনায় আক্রান্ত ব্যক্তিদের সাহায্যার্থে সিএসআর বাজেট হিসেবে নীট মুনাফার ১ শতাংশ ব্যবহার করার জন্য সব ব্যাংকে একটি সার্কুলার জারি করে। এ ছাড়াও রাজশাহী ও খুলনা বিভাগীয় অঞ্চলে ক্ষতিগ্রস্তদের মাঝে এই বাজেটের ৫০ শতাংশ ব্যয় করার জন্য ব্যাংগুলোকে পরামর্শ দেয়।